শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:১৭ অপরাহ্ন

কসবায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১ তম জন্মবার্ষিকী পালিত

কসবায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১ তম জন্মবার্ষিকী পালিত

আবুল খায়ের স্বপন।।
ব্র্রাহ্মণবাড়িয়ার কসবায় রোববার (৮ আগস্ট) সকাল ১১টায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাছিবা খানের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন ।

বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. ইকবাল নাসের, কসবা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হাবিবুর রহমান ও কসবা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. শাহ আলম চৌধুরী।

কসবা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রওনক ফারজানার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাফর আহাম্মদ, কসবা প্রেসক্লাব সভাপতি মো. আবদুল হান্নান।

অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার কৃতিসন্তান ও মুক্তিযুদ্ধের সংগঠক বীর মুক্তিযোদ্ধা প্রয়াত অধ্যাপক মমতাজ বেগম এমপিকে ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধে তাঁর অসামান্য অবদানের জন্য বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পদকে ভূষিত করায় কসবা উপজেলার পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠান শেষে উপজেলার ৭জন অস্বচ্ছল মহিলাকে সেলাই মেশিন এবং দু’জন দুঃস্থ মহিলাকে এককালীন দুই হাজার টাকা করে প্রদান করা হয়।

অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধে নিহত ৩০ লাখ শহীদ, ১৫ আগস্ট সপরিবারে নিহত জাতীর জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান ও ৩ নভেম্বর জেলখানায় নিহত জাতীয় ৪ নেতাসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও দেশবাসীর মঙ্গল কামনায় দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা বশির আহাম্মদ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD