সোমবার, ২২ Jul ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
গরমে বাইরে যাওয়ার ক্ষেত্রে স্বস্তির পোশাক

গরমে বাইরে যাওয়ার ক্ষেত্রে স্বস্তির পোশাক

ফ্যাশান ডেস্ক।।

রোদের তীব্রতা বেড়েই চলছে দিনকে দিন। বৃষ্টি হলেও গরম যেন পিছু ছাড়ছে না। আর এই তীব্র তাপদাহে বাড়িতে থাকা যতটা স্বস্তির বাইরে কাজে যাওয়া ঠিক ততটাই কঠিন। এই অসহ্যকর গরমে বাইরে কাজে যাওয়ার ক্ষেত্রে একটু স্বস্তি পেতে সঠিক পোশাক নির্বাচন করার বিকল্প কিছু নেই।

সঠিক পোশাক নির্বাচন এবং তার সঠিক ব্যবহার এই গরমে কিছুটা হলেও আরাম দিবে। ফ্যাশনের সাথে তাল মিলিয়ে বেঁছে নিতে পারেন আপনার পছন্দের পোশাক।
এই গরমে ফ্যাশন এবং আরামের বিষয় মাথায় রেখে নিয়মিত পরিধানের জন্য পোশাক নির্বাচনের ক্ষেত্রে কিছু বিষয় লক্ষ্য রাখা উচিত। সময় উপযোগী এই বিষয়টি নিয়ে,ফ্যাশন ডিজাইনার, নীসড লাইফস্টাইলের সি ই ও, মাকসুদা সিলাতের নতুন ডিজাইন করছেন।
গরমে কনফারেন্স কলের জন্য আদর্শ পোশাকের।
অতিগরমে বাড়ি থেকে বেডিয়ে মিটিং চলার সময় কোনও পোশাক পরেই শান্তি মিলছে না! ফরমাল পোশাক যাঁদের পরতেই হয়, তাঁরাও ব্লেজার বা স্কার্ট-স্যুটের নাম শুনেই ঘামতে আরম্ভ করছেন। আচ্ছা কখনও কি ভেবে দেখেছেন, শাড়ি, বিশেষ করে আমাদের সবার আলমারিতেই থাকে ,শাড়ি এই গরমে কী দারুণ আরামদায়ক হতে পারে? সঙ্গে সুন্দর একটা ব্লাউজ পড়ুন । হালকা গয়না বেছে নিন। সামান্য কাজল, অল্প লিপস্টিক আর ছোট্টো একটা টিপেই আপনাকে দারুণ সুন্দর দেখাবে। গোসল সেরে খোলা চুল ছড়িয়ে দিন পিঠের উপর।
শাড়ি যাঁরা প্রায়ই পরেন এবং সুন্দরভাবে ক্যারি করতে পারেন, তাঁরা সবাই জানেন যে উল্টোদিকে থাকা সবাই কমপ্লিমেন্টের বন্যায় ভাসিয়ে দেন! আমাদের দেশের নানা প্রান্তে এত ধরনের হাতের কাজ আছে, এত রকম শাড়ি আছে যে গুনে শেষ করা যায় না। আপনি দেশি-বিদেশি যে কোনও ক্লায়েন্টের সামনে নিজের ঐতিহ্যকে শাড়ির মাধ্যমে যেভাবে তুলে ধরতে পারবেন, তেমনটা আর কোনও পোশাকের দ্বারা সম্ভব হবে না।
যাঁরা শাড়ি খুব ভালোভাবে পরতে পারেন না, তাঁদেরও কোনও অসুবিধে নেই – বেরিয়ে কনফারেন্সে অত পারফেক্টলি পিন করে শাড়ি পরার দরকার নেই একেবারেই! মোটের উপর আঁচলটা গুছিয়ে রাখুন, তা হলেই চলবে !

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD