বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৩:৫১ পূর্বাহ্ন

জামালপুরের ইসলামপুরে স্বর্ণ প্রতারকচক্রের তিন সদস্য গ্রেফতার।

জামালপুরের ইসলামপুরে স্বর্ণ প্রতারকচক্রের তিন সদস্য গ্রেফতার।

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম:

জামালপুর জেলার ইসলামপুর উপজেলায় স্বর্ণ প্রতারকচক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে ইসলামপুর থানা পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় তারা নকল স্বর্ণের বার দেখিয়ে মহিলাদের প্রলুব্ধ করে আসল স্বর্ণ হাতিয়ে নিতেন। তাদের বিরুদ্ধে ইসলামপুর থানায় একটি প্রতারণার মামলা রুজু হয়েছে। আসামীদের কাছ থেকে ০১ টি অটো বাইক, ০২ টি স্বর্ণের নকল বার এবং ০২টি আসল স্বর্ণের কানের দুল উদ্ধার করা হয়েছে। ১৯ জুলাই সোমবার দুপুরে ইসলামপুর সার্কেল এএসপি মো. সুমন মিয়া এই প্রতিবেদককে জানান, গ্রেফতার কৃত আসামীদের বিরুদ্ধে ১৮ জুলাই রবিবার রাতে ইসলামপুর থানায় একটি মামলা করা হয়েছে। মামলা নং- ১৪, তাং- ১৮/০৭/২০২১ ।
মামলা সূত্রে আরও জানা যায়
প্রতারকচক্রের সদস্য ১। মোঃ হাবিবুর রহমান (৩৫) পিতা- মোঃ আব্দুল জব্বার,গ্রাম- মেঘারবাড়ি ২। ছবর আলী(৩০), পিতা- তোয়াজ আলী শেখ,গ্রাম- পূর্ব শ্যামপুর,৩। মোহাম্মদ আলী (৪০), পিতা মৃতঃ মালেক শেখ,গ্রাম- শাহজাদপুর, এবং তারা সকলেই জামালপুর জেলার মেলান্দহ থানার বাসিন্দা। সার্কেল এএসপি মো. সুমন মিয়া আরও জানান জামালপুর জেলা পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ এর সঠিক দিক নির্দেশনায় এসআই আকরাম হোসেন এর নেতৃত্বে ইসলামপুর থানার একদল চৌকস পুলিশ সদস্য প্রতারকচক্রের এই তিন জনকে ১৮ জুলাই রবিবার বিকাল অনুমান ৫.৩০ ঘটিকার সময় গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে ০১ টি অটোবাইক, ০২ টি স্বর্ণের নকল বার এবং ০২ টি কানের দুল যার ওজন ০৫ আনা (মূল্য অনুমান ২১০০০ টাকা) উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে আরও জানা গেছে, উক্ত আসামীদের বিরুদ্ধে ইসলামপুর, মেলান্দহ এবং মাদারগঞ্জ থানায় আরও একাধিক প্রতারণার মামলা রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD