শুক্রবার, ০১ Jul ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন

নীলফামারিতে রংপুর থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধান জমিতে

নীলফামারিতে রংপুর থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধান জমিতে

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার পুটিমারি ইউনিয়নের বাকেরের চাতাল সংলগ্ন একটি জমিতে রংপুর থেকে ছেড়ে আসা পঞ্চগড় বাংলাবান্ধা গামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ধান ক্ষেতে উল্টে গেছে। গাড়ী নম্বর ঢাকা মেট্রো- ঘ ১১-৪৫৭১।

রংপুর থেকে আসা নীলফামারী গামী এক যাত্রী জানান, আমি আমার বাবার বাড়ী নীলফামারীতে যাচ্ছি। আমার বাবা আমাকে ফোন করে আমার বর্তমান অবস্থান জানতে চান। আমি তখন আমার বাবাকে লোকেশনের কথা বলতে না বলতেই গাড়ী ধানক্ষেতে পড়ে যায় এবং আমার হাতে থাকা মোবাইলের ফোন পড়ে যায়। আমার সাথে থাকা স্বামী সন্তানকে নিয়ে গাড়ীর গ্লাস সরিয়ে কোনমতে বের হয়ে প্রানে বেঁচে যাই। তবে তিনি বলেন গাড়ীর সামনে কোন কিছু ছিল না। রাস্তা সম্পূর্ণ ফাঁকা ছিল।
খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা গাড়ীতে আটকে পড়া যাত্রীদের উদ্ধার করেন। তবে এ ঘটনায় বড় ধরনের কোন হতাহতের ঘটনা ঘটেনি। পরে কিশোরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধারকৃতদেরকে তাদের নিজ নিজ স্থানে পাঠানোর জন্য গাড়ীতে তুলে দেন।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার বলেন,আমি নিজেই ঘটনাস্থলে আছি। কেউ কোন বড় ধরণের হতাহতের স্বীকার হয়নি। গাড়ী তোলার পর বাকী সবকিছু জানা যাবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD