বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন

বাংলাদেশ প্রেসক্লাব দাকোপ শাখার পক্ষথেকে গনমাধ্যম কর্মিদের মধ্যে ঈদ উপহার প্রদান

বাংলাদেশ প্রেসক্লাব দাকোপ শাখার পক্ষথেকে গনমাধ্যম কর্মিদের মধ্যে ঈদ উপহার প্রদান

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান
বাংলাদেশ প্রেসক্লাব দাকোপ শাখার পক্ষ থেকে ৩০ জন গনমাধ্যম কর্মিদের মাঝে ঈদ উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন করেন বাংলাদেশ প্রেসক্লাব দাকোপ শাখা।
আজ ১৯ জুলাই সোমবার বিকাল পাচটার সময় বাংলাদেশ প্রেসক্লাবের অস্হায়ী কার্যালয়ে সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন আওয়ামীলীগ নেতা, সমাজ সেবক বাজুয়া অক্সিজেন ব্যাকের সভাপতি মীর্জা সাইফুল ইসলাম টুটুল। এ সময় তিনি বলেন পবিত্র ঈদ-উল আযহা মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব।
ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এবার পবিত্র ঈদ-উল আযহা এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত আপনজনকে হারিয়েছি।
তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করতে হবে।
বাংলাদেশ প্রেসক্লাব দাকোপ শাখার সভাপতি মিজানুর রহমান বলেন ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদ-উল আযহা আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন। পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদ-উল আযহা । ঈদ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD