শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:১২ অপরাহ্ন

মাদারীপুরে ৪৯৫ পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেফতার-১

মাদারীপুরে ৪৯৫ পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেফতার-১

সাবরীন জেরীন,মাদারীপুর।
মাদারীপুর র‌্যাব-৮ কর্তৃক ক্যাম্পের সিপিসি-৩ এর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম এবং অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ এর নেতৃত্বে শনিবার ২৫ সেপ্টেম্বর আনুমানিক বিকাল ৪টা ২৫ মিনিটের সময় মাদারীপুর কালকিনি কালাইরচর এলাকায় অভিযান চালিয়ে শাকিল বেপারী(১৯) নামে এক মাদক ব্যাবসায়ীকে ৪৯৫ পিচ ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করেন।
র‌্যাব ৮ এর একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়,মাদারীপুরের কালকিনি থানার কালাইরচর এলাকার মোঃ মহিউদ্দিন বেপারীর ছেলে মোঃ শাকিল বেপারী(১৯) একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার কালকিনি থানার বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। তাছাড়াও সে কালকিনি থানায় বিস্ফোরক দ্রব্যাদি আইন,১৯০৮ এর ৩/৪ ধারা এর সিএস ভূক্ত পলাতক আসামী। যাহার মামলা নং-০১।
আটককৃত শাকিল বেপারী নিকট হতে ৪৯৫ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ১টি মোবাইল ও ২টি সীমাকর্ড- উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত ইয়াবা ও অন্যান্য আলামতসহ কালকিনি থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে কালকিনি থানায় একটি মাদক মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD