শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
রাষ্ট্রপতির অ্যাওয়ার্ড পেলেন নোয়াখালীর ইফতেখার আল-হোসাইন

রাষ্ট্রপতির অ্যাওয়ার্ড পেলেন নোয়াখালীর ইফতেখার আল-হোসাইন

ইব্রাহিম খলিল শিমুল, নোয়াখালী।

বাংলাদেশ স্কাউটস প্রেসিডেন্ট’স রোভার স্কাউট অ্যাওয়ার্ড অর্জন করলেন নোয়াখালীর কৃতি সন্তান ইফতেখার আল-হোসাইন (রন্জু)। এটি রোভারের সর্বচ্চো একটি অ্যাওয়ার্ড।

সে সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের লক্ষীনারায়ণপুর গ্রামের আর্মি বাড়ির অবসরপ্রাপ্ত আর্মি মো. নুরুজ্জামানের ছোট ছেলে।

সোমবার (২৭ জুন) সকালে ঢাকা আগারগাওঁ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কাউন্সিলরের ৫০ তম (সুবর্ণ জয়ন্তী) বার্ষিক সাধারণ সভায় এ অ্যাওয়ার্ড, এ্যাপুলেট ও সনদ প্রদান করা হয়। যার সনদ নং ১৮১/২০।

বাংলাদেশ স্কাউটসের সভাপতি মো. আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাষ্ট্রপতির বঙ্গভবন থেকে ভার্চুয়ালে যুক্ত ছিলেন, মহামান্য রাষ্ট্রপতি ও চীফ স্কাউট মো. আবদুল হামিদ।

এ সময় উপস্থিত ছিলেন, মাধ্যমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন (এমপি), বাংলাদেশ স্কাউটস এর প্রধান জাতীয় কমিশনার ও দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. মো. মোজাম্মেল হক খান, জাতীয় কমিশনার (প্রোগ্রাম) মো. আতিকুজ্জামান রিপনসহ প্রমুখ।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা রোভারের কোষাধ্যক্ষ ও নোয়াখালী সরকারি কলেজের রোভার স্কাউট লিডার প্রফেসর মোহাম্মদ ইসমাইল হোসেন।

উল্লেখ্য, অ্যাওয়ার্ড অর্জনকারী নোয়াখালী সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের একজন সক্রিয় সদস্য ছিলেন। বর্তমানে একই কলেজ থেকে গণিতে মাস্টার্সে পড়ছেন। তার এ কৃতিত্বের জন্য অন্যান্য দপ্তর ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা, বাংলাদেশ স্কাউটসের উপজেলা, জেলা, বিভাগ ও রোভার অঞ্চলসহ সকল পেশাজীবীরা তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD