শুক্রবার, ০১ Jul ২০২২, ১০:১০ পূর্বাহ্ন

সুবর্ণচরে বিএডিসি’তে কৃষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সুবর্ণচরে বিএডিসি’তে কৃষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ইব্রাহিম খলিল শিমুল, নোয়াখালী

প্রতিকূলতা সহিঞ্চু দানাশস্য ও তৈলবীজ উৎপাদন, প্রক্রিয়াজাতকরণ ও বিতরণ প্রকল্পের আয়োজনে নোয়াখালী সুবর্ণচরে কৃষকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ মে) সকালে উপজেলা (বিএডিসি) এর মিলনায়তনে বাংলাদেশ জলবায়ু পরিবর্তন ট্রাস্টের অর্থায়নে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএডিসি’র উপ-সহকারী মো. রফিকুল ইসলামের সঞ্চালনায় বিএডিসি’র প্রকল্প পরিচালক মো. আজিম উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জলবায়ু পরিবর্তন ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) ড. মো. রেজাউল হক।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জলবায়ু পরিবর্তন ট্রাস্টের (পরিবীক্ষণ-২) এর সহকারী পরিচালক মো. মোস্তফা রায়হান, ঢাকা বিএডিসি’র কন্ট্রাক্ট গ্রোয়ার্স বিভাগের ব্যবস্থাপক মো. হুমায়ুর কবির, বিএডিসি’র কৃষক গ্রুপের প্রতিনিধি খন্দকার মো. দিদারুল আলম, সাংবাদিক ইব্রাহিম খলিল শিমুল, বিএডিসি’র যুক্তিবিদ কৃষক ও অন্যান্য কৃষকরা উপস্থিত ছিলেন।

অতিথিদের উপস্থিতিতে কৃষকরা বিভিন্ন সমস্যা ও সম্ভবনা নিয়ে এ মতবিনিময় সভায় উন্মুক্ত আলোচনা করেন। সভার শেষে কৃষকের মাঝে দুপুরের ভোজন ও নগদ ভাতা প্রদান করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD