বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:৩৮ অপরাহ্ন

শিরোনাম :
কাউন্সিলর সোহেল হত্যা: প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে দাকোপ উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত সুবর্ণচরে ৫৭ বস্তা সার জব্দ, বিনামূল্যে কৃষকদের মাঝে বিতরণ কসবায় ওমিক্রন’ আতঙ্ক ৫ দক্ষিণ আফ্রিকা প্রবাসীর পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ গাড়ি ভাঙচুর করা শিক্ষার্থীদের কাজ নয়: প্রধানমন্ত্রী মহান বিজয়ের মাস শুরু কসবায় করোনার ‘ওমিক্রন’ আতংক, ৩ দক্ষিণ আফ্রিকা প্রবাসীকে ১৪ দিনের হোম কোয়ারেন্টিন ঝালকাঠি সরকারি কলেজে নবাগত উপাধ্যক্ষের যোগদান আফ্রিকা থেকে দেশে আসা ২৪০ জনের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না: স্বাস্থ্যমন্ত্রী রামপুরায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ, বন্ধ যান চলাচল
সুবর্ণচরে বৃদ্ধ বাবাকে গরম পানি ঢেলে হত্যার চেষ্টা

সুবর্ণচরে বৃদ্ধ বাবাকে গরম পানি ঢেলে হত্যার চেষ্টা

নোয়াখালী প্রতিনিধি:-

সুবর্ণচর উপজেলায় পারিবারিক কলেহ জের ধরে বৃদ্ধ পিতাকে গাঁয়ে গরম পানি ঢেলে হত্যার চেষ্টা করেছে ছেলে।

গত শুক্রবার (২৬ জুন) সকাল ৮ ঘটিকায় চর আমান উল্যাহ ইউনিয়নের ৪নং ওয়ার্ড় সাতাইশদ্রন গ্রামে সোবার বাপের বাড়ির পিতা জহিরুল ইসলাম (৮৩) উপর তার চতুর্থ সন্তান আবুল হোসেন (৪০) এমন জঘনত্যম ঘটনা ঘটায়।

এই ঘটনাটি নিশ্চিত করেন স্থানিয় ইউপি সদস্য মো: সিরাজ উদ্দিন।

বৃদ্ধ পিতা জহিরুল ইসলাম জানান, পূর্বে কয়েকবার আমাকে শারীরিক ভাবে লাঞ্ছিত করেছে। আমাকে ও আমার স্ত্রীকে হজ্জ্বে পাঠাবে বলে দেড় একর জমি তার নামে দলিল করে নেয়। এবং নগদ দশ লক্ষ টাকা ও দুই ভরি স্বর্ণ হাতিয়ে নেয়। তবুও আমাদের দুইজনকে হজ্জ্বে পাঠায়নি। আমার সকল জায়গা সম্পত্তি ভোগ করতে এমন ষড়যন্ত্র করতেছে সে। এছাড়াও আমার ছোট ছেলের স্ত্রী লুবনা বেগম (২৫) কেও কয়েক বার মারধর করে।

তিনি আরো জানান, এই ঘটনার সাথে জড়িত আমার চতুর্থ ছেলে আবুল হোসেনের স্ত্রী রিনা বেগম (৩৬) ও তার মেয়ে আঁকি আক্তার (২১)।

পিতার উপর পূত্রের এই জঘনত্যম ঘটনার দৃষ্টান্ত মূলক বিচার দাবি করেন এলাকাবাসী।

চরজব্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জিয়াউল হক তারিক খন্দকার জানান, এই ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD