বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

সুবর্ণচরে যুব উন্নয়নের জনসচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে

সুবর্ণচরে যুব উন্নয়নের জনসচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে

ইব্রাহিম খলিল শিমুল, সুবর্ণচর, নোয়াখালী।

নোয়াখালী সুবর্ণচরে যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে সামাজিক কর্মকাণ্ড ও সেচ্ছাসেবামূলক কাজে যুবদের ভূমিকা শীর্ষক জনসচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

গত বুধবার (১২ জানুয়ারি) বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ সহিদুল ইসলামের সঞ্চালনায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান সালমা চৌধুরী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এটিএম মোহিতুল ইসলাম, উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ নুরুন নবী, উপজেলা সহকারী যুব উন্নয়ন অফিসার মোঃ সাইফুল ইসলাম আজম ও মাহবুবুর রহমান আরিফ, সবুজ বাংলাদেশ সংগঠনের জেলা সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল-নোমান, উপজেলা শাখার সভাপতি খন্দকার মোঃ দিদারুল আলম, ইব্রাহিম খলিল শিমুল।

এছাড়াও যুব উন্নয়নের প্রশিক্ষণার্থী হিসেবে উপজেলার বিভিন্ন সংগঠনের নারী-পুরুষ সদস্যগণকে উপস্থিত ছিলেন।

সুবর্ণচর উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ সহিদুল ইসলাম জানান, সামাজিক কর্মকাণ্ড ও সেচ্ছাসেবামূলক কাজে যুবদের ভূমিকা শীর্ষক জজনসচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। এসময় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে “মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের যুব শক্তি” বিষয়ক রচনা প্রতিযোগিতা -২০২১ এর একজন পুরুষ ও ২ জন নারীকে ক্রেস্ট, ডাইয়েরি ও সনদ বিতরণ করা হয়।

তিনি আরো বলেন, এছাড়াও উক্ত অনুষ্ঠানে ৩০ জন বেকার যুব প্রশিক্ষণার্থীদের মাঝে নগদ ভাতা ও সনদ প্রদান করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD