শুক্রবার, ০১ Jul ২০২২, ০৯:৫৬ পূর্বাহ্ন

সুবর্ণচরে স্কুল থেকে ফেরার পথে অটো চাপায় শিক্ষার্থীর মৃত্যু

সুবর্ণচরে স্কুল থেকে ফেরার পথে অটো চাপায় শিক্ষার্থীর মৃত্যু

ইব্রাহিম খলিল শিমুল, নোয়াখালী।

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে ব্যাটারি চালিত অটোরিকশা চাপায় এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত অটোরিকশা চালক পলাতাক রয়েছে।

নিহত শিক্ষার্থী জুনায়েদুল ইসলাম ফাহিম (৬), চরবাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র। সে উপজেলার চরজুবলী ইউনিয়নের উত্তর কচ্ছপিয়া এলাকার আমিন উল্যাহ বাহারের ছেলে।

শনিবার (১১ জুন) দুপুর দেড়টার দিকে উপজেলার লাইট হাউজ ডায়াগনস্টিক সংলগ্ন তাহফিজুল উম্মাহ বালিকা হিফজ মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ছোটন মজুমদার জানান, ব্যাটারি চালিত অটোরিকশা বেপরোয়া গতিতে চালানোর কারনে এ দুর্ঘটনা ঘটে। তিনি আরো জানান,খাসেরহাট রাম্তা মাথা থেকে খাসেরহাট বাজার পর্যন্ত সড়কে ব্যাপক লোকজন যাতায়াত করে। কিন্তু সড়কটি সরু বিদায় এ জাতীয় দুর্ঘটনা প্রতিনিয়ত ঘটছে।

বিষয়টি নিশ্চিত করে চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক। তিনি আরো বলেন, ফাহিম স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছিল। শনিবার দুপুরের দিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ব্যাটারি চালিত অটোরিকশা চাপায় মাথা থেতলে ঘটনাস্থলেই মারা যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এরপর অটোরিকশা আটক করে থানায় নিয়ে আসে। কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তন্তর করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD