বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
ব্রাহ্মণবাড়িয়ায় মেডিক্যাল কলেজ ও বিশ্ববিদ্যালয় দাবিতে শিক্ষামন্ত্রী‌ বরাবরে স্মারকলিপি

ব্রাহ্মণবাড়িয়ায় মেডিক্যাল কলেজ ও বিশ্ববিদ্যালয় দাবিতে শিক্ষামন্ত্রী‌ বরাবরে স্মারকলিপি

বিশেষ প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়ায় একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ হাসপাতালের দাবিতে শিক্ষামন্ত্রী‌ বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। বাংলাদেশ ছাত্র মৈত্রী ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির পক্ষ থেকে সোমবার সকালে জেলা প্রশাসকের মাধ্যমে এ স্মারকলিপি প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র মৈত্রী কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও জেলা সভাপতি ফাহিম মুনতাসির, সাধারণ সম্পাদক সানিউর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক মো. জিহাদ, তথ্য প্রযুক্তি সম্পাদক সাইফুল ইসলাম, কার্যকরী সদস্য মুহয়ী শারদ, সাধারণ সদস্য ফাহিম মুন্তাসির শান্ত ও নাঈম চৌধুরী।
স্মারকলিপিতে ব্রাহ্মণবাড়িয়ার শিক্ষার ঐতিহ্যের বিষয়টি তুলে ধরা হয়। এর আগে সংগঠনটি একই দাবিতে মানববন্ধন করে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD