শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কবুতর ধরতে গিয়ে ছাদ থেকে পরে ঝালকাঠিতে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

কবুতর ধরতে গিয়ে ছাদ থেকে পরে ঝালকাঠিতে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠি সদরের রূপনগর এলাকায় কবুতর ধরতে গিয়ে ছাদ থেকে পরে এসএসসি পরীক্ষার্থী আবদুল্লাহ আল আবিদ (১৫) এর মৃত্যু হয়েছে।
১অক্টোবর শুক্রবার রাত আনুমানিক ১০টার দিকে ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। নিহত আবদুল্লাহ আল আবিদ ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল। তার পিতা হেমায়েত হোসেন ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়ন পরিষদের সচিব পদে কর্মরত রয়েছেন।
নিহত আবদুল্লাহ আল আবিদ এর বড় ভাই আব্দুল্লাহ আর আরাফাত বলেন, বাড়ির ছাদে নিজের পালা একটি কবুতর ধরতে গিয়ে পা পিছলে ছাদ থেকে পরে গুরুতর আহত হয় ঝালকাঠি এসএসসি পরীক্ষার্থী আবদুল্লাহ আল আবিদ। পরে তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। আবদুল্লাহ আল আবিদ’র অকাল মৃত্যুতে ঝালকাঠি শহরে শোকের ছায়া নেমে এসেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD