শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা

কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা

আবুল খায়ের স্বপন।।

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল ১১টায় স্থানীয় স্বাধীনতা চত্ত¡রে পেশাগত দায়িত্ব পালনকালে কসবা প্রেসক্লাব সভাপতি ও সমকাল প্রতিনিধি মো. সোলেমান খান এর উপর হামলা ও দুই তরুণ ক্রিকেটারকে মারধোর ও অপহরণ চেষ্টার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কসবা প্রেসক্লাবের উদ্যোগে বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দের উপস্থিতিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
কসবা প্রেসক্লাব সহ-সভাপতি নেপাল চন্দ্র সাহার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. আবুল খায়ের স্বপন এর সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, কসবা প্রেসক্লাব সভাপতি মো. সোলেমান খান, পৌর প্যানেল মেয়র মো. আবু জাহের, জেলা ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি মো. শরিফুল ইসলাম, কসবা প্রেসক্লাব সাবেক সাধারণ সম্পাদক মো. শাহ আলম ও আবুল কালাম আজাদ, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন পলা প্রমুখ।
এ সময় কসবা পশ্চিম ইউপি চেয়ারম্যান মো. সাইদুর রহমান মানিক, কসবা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মিলন, পৌর কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মো. রঙ্গু মিয়া, বীর মুক্তিযোদ্ধা সুবেদার (অবঃ) সামছুল আলম, প্রেসক্লাব সাবেক সাধারণ সম্পাদক শেখ মো. কামাল উদ্দিন, দপ্তর সম্পাদক রুবেল আহমেদ, সদস্য মো. শাখাওয়াৎ হোসাইন, ছাত্রলীগ নেতা আবির মোহাম্মদ সোহাগসহ বিভিন্ন শ্রেনি পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তাগন, ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিসহ দুই বারের সফল আইনমন্ত্রী আনিসুল হক এমপি এবং সংশ্লিষ্ট কতৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা কমরা হয়।
উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অভ্যন্তরে উপজেলার বায়েক কান্দারপাড় গ্রামের কুক্ষাত ডাকাত হেবজু মিয়ার পুত্র সন্ত্রাসী ও মাদক চোরাকারবারী ইবান ও ওয়াসিম এর নেতৃত্বে একটি সংঘবদ্ধ চক্র দুই যুবককে মারধোর ও অপহরণ করার চেষ্ঠা চালায়। সন্ত্রাসীরা ওই যুবকদের মোটরসাইকেল ও নগদ অর্থ ছিনিয়ে নেয়। ওই সময় পেশাগত দায়িত্ব পালনকালে কসবা প্রেসক্লাব সভাপতি মো. সোলেমান খান ঘটনাটি সম্পর্কে জানতে চাইলে ওই সন্ত্রাসী চক্র তাকেও অপদস্ত করার চেষ্টা চালায়। সন্ত্রাসীরা তার আইফোন ও চশমা ভেঙ্গে ফেলে এবং পকেটে থাকা টাকা ছিনিয়ে নেয়। পরে সম্মিলিত চেষ্টায় অপহরণকারীরা পালিয়ে যায়। ওইদিন রাতেই কসবা থানায় মারধোর ও অপহরণ চেষ্টার শিকার কালিকাপুর গ্রামের ফজলুল হক এর ছেলে অপু সন্ত্রাসী ইবানকে প্রধান আসামী করে ১০ জনের নাম উল্লেখপূর্বক ১০-১২ জনকে আসামী করে কসবা থানায় মামলা দায়ের করেন। এদিকে গত ১০দিনেও কসবা থানা পুলিশ ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD