বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কসবায় মাস্ক ব্যবহার না করায় ভ্রাম্যমাণ আদালতে ৯ জনকে জরিমানা

কসবায় মাস্ক ব্যবহার না করায় ভ্রাম্যমাণ আদালতে ৯ জনকে জরিমানা

কসবা প্রতিনিধিঃ
কসবায় মাস্ক ও হেলমেট ব্যবহার না করায় ৯ জন মোটরসাইকেল আরোহী ও পথচারীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ বুধবার দুপুরে পৌর শহরে সংক্রামক আইনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম। এ সময় সাথে ছিলেন কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম বলেন; মহামারী করোনায় স্বাস্থ্য সচেতনতায় মাস্ক ব্যবহারে সরকারী নির্দেশনা থাকলেও তা মানার প্রবণতা কমে আসছে সাধারন মানুষ ও পথচারীদের মাঝে। প্রথম দিকে সকলেই মাস্ক ব্যবহার করলেও বর্তমানে অধিকাংশ পথচারী ও যানবাহনে চলাচলকারী যাত্রীরা মাস্ক ব্যবহার করছেনা। সংক্রামক আইনে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করে সাধারন মানুষের মাঝে পুনরায় স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি করার চেষ্টা করা হচ্ছে । আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD