শনিবার, ২৭ Jul ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কসবায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

কসবায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

অলিউল্লাহ সরকার অতুল।।

কসবা উপজেলার আকছিনা গ্রামে ওডিপি (অর্গানাইজেশেন ফর ডেস্ট্রিটিউট পিউপলস) এবং সার্চঅর্গানাইজেশন এর যৌথ উদ্যোগে গতকাল বুধবার (২০জানুয়ারি) ৩৫০ জন অসহায় ও শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) হাসিবা খান। শিক্ষানুরাগী প্রবিণ ব্যক্তিত্ব সাবেক চেয়ারম্যান হামিদুল হক মাস্টারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, ওডিপি’র চেয়ারম্যান মো. আজিজুল ইসলাম বাচ্চু, ব্যাংক অব এশিয়ার কসবা শাখার ব্যবস্থাপক সাইফ আহমেদ, কসবা প্রেসক্লাব যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. লোকমান হোসেন পলা, অর্থ-সম্পাদক ও বাংলাদেশ স্কাউটস, কুমিল্লা অঞ্চলের ডিআরসি (আইসটি) মো. অলিউল্লাহ সরকার অতুল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সার্চ অর্গানাইজেশন এর সভাপতি মো. রাকিবুল হক রোমন, সাধারণ সম্পাদক ও প্রথমআলো বন্ধুসভা কসবা শাখার সভাপতি মো. সাইদুর রহমান। এসময় এলাকার শিক্ষক, সাংবাদিক, স্কাউটস, সমাজসেবকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে ৩৫০জন গরীব ও অসহায় মানুষকে সাল, কম্বল, ও সোয়েটার বিতরণ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD