বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
জামালপুরে জাতীয় ভিটামিন ‘এ’ ক্যাম্পেইনের শুভ উদ্বোধন

জামালপুরে জাতীয় ভিটামিন ‘এ’ ক্যাম্পেইনের শুভ উদ্বোধন

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম:

জামালপুরে জাতীয় ভিটামিন “এ”প্লাস ক্যাম্পেইন ২০২০ উদ্বোধন করা হয়েছে। রোববার ৪ অক্টোবর ২০২০ সকাল ১০টায় জেলা সিভিল সার্জন কার্যালয় প্রাঙ্গণে এ ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন।

এ সময় অন্যান্যদের মধ্যে জেলা সিভিল সার্জন ডাঃ প্রণয় কান্তি দাস। ডেপুটি সিভিল সার্জন ডাঃ একেএম শফিকুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার অফিসারসহ ভিটামিন ‘এ’ ক্যাপসুল সেবা গ্রহণকারী শিশু ও এদের অভিবাভকসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ইসলামপুর উপজেলায় ২শ ৮৮টি অস্থায়ী ও ১ টি স্থায়ী কেন্দ্রে আগামী ১৭ অক্টোবর পর্যন্ত জেলায় ৬-১১মাস বয়সী ৩৪ হাজার ৫৪৭জন শিশুকে,১২-৫৯ মাস বয়সী ২লাখ ৮১ হাজার ১১৬ জন শিশুকে ভিটামিন “এ”প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD