সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
দেশেই যুদ্ধবিমান তৈরি হবে : প্রধানমন্ত্রী

দেশেই যুদ্ধবিমান তৈরি হবে : প্রধানমন্ত্রী

ফাইল ছবি
নিউজ ডেস্কঃ

দেশের সুনাম বজায় রাখতে দেশপ্রেম ও সততার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন বাংলাদেশেই ভবিষ্যতে যুদ্ধবিমান তৈরি হবে সেইভাবে প্রস্তুতি নেয়া হচ্ছে । তিনি বলেন, এই উদ্যোগের একদিন সফলতা আসবেই।

আজ মঙ্গলবার সকালে যশোর বাংলাদেশ বিমান বাহিনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেছেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, দেশের স্বাধীনতা- সার্বভৌমত্ব রক্ষার স্বীকৃতি হিসেবে ১১ ও ২১ স্কোয়াড্রনকে জাতীয় পতাকা প্রদান করা হলো। বাহিনীর প্রতিটি সদস্যকে সব জায়গায় দায়িত্ব পালনের সময় দেশের মান মর্যাদা যেনো বৃদ্ধি পায় সেদিকে খেয়াল রাখতে হবে।

বিমান বাহিনীকে আধুনিক ও যুগোপযোগী করতে যুদ্ধবিমান ও সামরিক সরঞ্জাম কেনাসহ নানা উদ্যোগের কথাও জানান প্রধানমন্ত্রী।

এছাড়া করোনার সময় জনমুখী নানা কার্যক্রমে যুক্ত থাকায় বিমান বাহিনী সদস্যদের ধন্যবাদ জানান শেখ হাসিনা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD