রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
নলছিটিতে মা ইলিশ শিকারের দায়ে ৫ জনকে জেল-জরিমানা

নলছিটিতে মা ইলিশ শিকারের দায়ে ৫ জনকে জেল-জরিমানা

আমির হোসেন, ঝালকাঠিঃ

ঝালকাঠির নলছিটিতে মা ইলিশ শিকারের দায়ে মঙ্গলবার (২০অক্টোবর) ৩ জেলেকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ২জনকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সাজাপ্রাপ্তরা সবাই উপজেলার কুমারখালী এলাকার বাসিন্দা।

একই সাথে অভিযানে আনুমানিক প্রায় ১ হাজার মিটার কারেন্ট জাল ৫ কেজি মা ইলিশ জব্দ করা হয়।

জব্দ করা জাল উপজেলার ফেরিঘাট সংলগ্ন এলাকায় জনসম্মুখে পুড়িয়ে ফেলা হয়েছে। উদ্ধারকৃত মাছ ইয়াতিম শিশুদের মাছে বিলি করা হয়েছে ।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার(ভার:) ও নির্বাহী মেজিস্ট্রেট মো.সাখাওয়াত হোসেন,নলছিটি থানা পুলিশ পরিদর্শক ও চার্জ অফিসার আবদুল হালিম তালুকদার, সহকারী মৎস্য কর্মকর্তা রমনী কান্ত মিস্ত্রি,নলছিটি পুলিশ থানায় কর্মরত এএসআই মো. ইউসুফ ,উপজেলা নির্বাহী অফিসারের নাজির নাজিম উদ্দিন ,মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী এসএম সোয়েব ও শাহিন পঞ্চায়েত প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD