মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাচনে হামলা-ভাংচুর, সাংবাদিকসহ আহত ৭

ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাচনে হামলা-ভাংচুর, সাংবাদিকসহ আহত ৭

ছবি: সংগৃহীত
নিউজ ডেস্কঃ
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের উপনির্বাচনে হামলা ও ভাংচুর করেছে একদল দুর্বৃত্ত। এসময় তাদের দু’টি গাড়ি ভাঙচুর করা হয়।

এছাড়া আনারস প্রতীকের এজেন্টও আহত হন। এ ঘটনায় সাংবাদিকসহ সাতজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকালে উপজেলার দুলালপুর কেন্দ্রে সংবাদ সংগ্রহ করতে যাওয়ার সময় হামলার শিকার হন সাংবাদিকরা। আহতরা হলেন-সাংবাদিক ইমতিয়াজ আহমেদ জিতু, আশিকুর রহমান, জহিরুল হক বাবু, বাপ্পি, বিপ্লব এবং আনারস প্রতীকের এজেন্ট কিশোর সরকার ও মনির হোসেন।

আহতদের অভিযোগ, নৌকা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর খান চৌধুরীর সমর্থকরা সাংবাদিকদের উপর এই হামলা চালিয়েছেন। স্থানীয় সংবাদকর্মী মাহফুজ নান্টু জানান, আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একজনের অবস্থা খুবই খারাপ।

আহত সাংবাদিক জহিরুল হক বাবু জানান, আমরা দুলালপুর কেন্দ্রে যাবার সময় ২০-২৫ জন দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা করে। তারা প্রথমে আমাদের গাড়ি ভাঙচুর করে। পরে আমাদের উপর হামলা করে। রিটার্নিং কর্মকর্তা ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন, হামলার বিষয়টি জেনেছি। দুলালপুর কেন্দ্রে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD