শনিবার, ২৭ Jul ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবনির্বাচিত নেতাদের কসবা উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র-সহ সভাপতি ইব্রাহিমের ফুলের শুভেচ্ছা

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবনির্বাচিত নেতাদের কসবা উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র-সহ সভাপতি ইব্রাহিমের ফুলের শুভেচ্ছা

বিশেষ প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে চ্যানেল টোয়েন্টিফোরের নিজস্ব প্রতিবেদক রিয়াজ উদ্দিন জামি ও সাধারণ সম্পাদক পদে মানবজমিনের নিজস্ব প্রতিবেদক জাবেদ রহিম বিজন নির্বাচিত হয়েছেন।

সোমবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রেস ক্লাব মিলনায়তনে নির্বাচনের ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন। এদিন দুপুর দুইটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ৩৭ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন।

সভাপতি পদে জামি পেয়েছেন ২০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আমাদের সময়ের নিজস্ব প্রতিবেদক দীপক চৌধুরী বাপ্পী পেয়েছেন ১৫ ভোট।

সাধারণ সম্পাদক পদে বিজন পেয়েছেন ২৬ ভোট। তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে যায়যায়দিন পত্রিকার নিজস্ব প্রতিবেদক বাহারুল ইসলাম মোল্লা পেয়েছেন ১১ ভোট।

এছাড়া জ্যেষ্ঠ সহ-সভাপতি পদে এটিএন নিউজের পূর্বাঞ্চলীয় ব্যুরো প্রধান পীযূষ কান্তি আচার্য ১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এই পদের আরেক প্রার্থী ফিনান্সিয়াল এক্সপ্রেসের জেলা প্রতিনিধি মোঃ জসিম পেয়েছেন ১৪ ভোট।

সহ-সভাপতি পদে ব্রাহ্মণবাড়িয়ার স্থানীয় দৈনিক কুরুলিয়ার সম্পাদক ইব্রাহিম খান সাদাত ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার সঙ্গে এই পদে প্রতিদ্বন্দ্বিতাকারী দৈনিক দিনকালের জেলা প্রতিনিধি নিয়াজ মোহাম্মদ খান বিটু পেয়েছেন ১৪ ভোট।

দফতর সম্পাদক পদে ২১ ভোট পেয়ে দৈনিক করতোয়ার জেলা প্রতিনিধি শাহজাহান সাজু নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আজকালের খবরের জেলা প্রতিনিধি মোজাম্মেল হক পেয়েছেন ১৬ ভোট।

কোষাধ্যক্ষ পদে মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মোহাম্মদ শাহজাদা ২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মোশাররফ হোসেন বেলাল পেয়েছেন ১৪ ভোট।

সংস্কৃতি ও তথ্যপ্রযুক্তি সম্পাদক পদে ২৩ ভোট পেয়ে দৈনিক প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি মজিবুর রহমান খান নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী সময় টেলিভিশনের বিশেষ প্রতিনিধি উজ্জল চক্রবর্তী পেয়েছেন ১৪ ভোট।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজের প্রতিবেদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক পদে শেয়ারবিজ পত্রিকার জেলা প্রতিনিধি এইচ. এম. সিরাজ।

কার্যকরী সদস্য পদে দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি মোঃ মনির হোসেন ও দৈনিক আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি ফরহাদুল ইসলাম পারভেজকে আগেই নির্বাচিত ঘোষণা করে নির্বাচন কমিশন।

এদিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে বিজয়ী সভাপতি-সাধারণ সম্পাদকসহ সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কসবা উপজেলার ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি ইব্রাহিম কসবা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এমরান ও ছাত্রলীগেরর সাবেক সাংগঠনিক সম্পাদক বেদন সহ প্রেসক্লাবে ফুল দিয়ে বরণ করেন।

এক শুভেচ্ছা বার্তায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সকলের প্রতি সাফল্য কামনা করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD