শনিবার, ২৭ Jul ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
ভুয়া ও অপ-সাংবাদিকতার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়াকে মাইল ফলক হিসেবে প্রতিষ্ঠার আহবান

ভুয়া ও অপ-সাংবাদিকতার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়াকে মাইল ফলক হিসেবে প্রতিষ্ঠার আহবান

বাহাদুর আলম,
ঢাকায় সংবর্ধিত হয়েছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দ। বাংলাদেশ জেলা পরিষদ মেম্বারস এসোসিয়েশন সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য মো: বাবুল মিয়ার উদ্যোগে শনিবার রাতে ফার্মগেটে হোটেল গীভেন্সিতে এই সংবর্ধনা অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়ার নানা শ্রেনী পেশার মানুষের সম্মিলন ঘটে এবং জেলার অনেকে ঢাকায় গিয়ে অনুষ্ঠানে যোগদান করেন। হোটেলে জুড়ে ছিলো উৎসব মুখর পরিবেশ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জেলা পরিষদ মেম্বারস এসোসিয়েশন সভাপতি মো: বাবুল মিয়া। তিনি তার বক্তৃতায় ভুয়া ও অপ-সাংবাদিকতার বিরুদ্ধে প্রেস ক্লাব নেতৃবৃন্দ সোচ্চার থেকে এক্ষেত্রে সারাদেশে ব্রাহ্মণবাড়িয়াকে মাইল ফলক হিসেবে প্রতিষ্ঠা করার আহবান জানান। জেলায় মাদক, সন্ত্রাসসহ বিভিন্ন অপরাধ নিমুর্লেও সাংবাদিকদের ভূমিকা রাখার আহবান জানান তিনি।
প্রেস ক্লাব কার্যকরী কমিটির সদস্য ফরহাদুল ইসলাম পারভেজের সঞ্চালনায় এতে স্বাগত বক্তৃতা করেন হোটেল গীভেন্সির ব্যবস্থাপনা পরিচালক ফরহাদ আমিন। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ঢাকার গুলশানের সাব রেজিষ্টার মো: রমজান খান,পুলিশ কর্মকর্তা মো: বায়েজিদ,প্রথম আলোর প্রতিষ্ঠাকালীন ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ওয়ালিদ সিকদার রবিন,জেলা ছাত্রলীগ সভাপতি মো: রবিউল হোসেন রুবেল,সাধারন সম্পাদক শাহাদাত হোসেন শোভন। সংবর্ধিতদের মধ্যে বক্তৃতা করেন প্রেস ক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি,সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন,সিনিয়র সহ-সভাপতি পীযুষ কান্তি আচার্য,কার্যকরী সদস্য মো: মনির হোসেন। আলোচনা পর্বের পর সংবর্ধিতদের ক্রেষ্ট প্রদান করা হয়। এরআগে প্রেস ক্লাব নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান সংবর্ধনার আয়োজক মো: বাবুল মিয়া। সংবর্ধনা অনুষ্ঠানস্থল পৌছানোর পর ফুল ছিটিয়ে বরন করা হয় ক্লাব নেতৃবৃন্দকে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে যোগ দেন জেলা আওয়ামীলীগ সদস্য মো: শাহআলম,নাটাই দক্ষিন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল কাইয়ুম,সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন রানা। প্রেস ক্লাব নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি ইব্রাহিম খান সাদাত,যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু,কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা,দপ্তর সম্পাদক শাহজাহান সাজু,পাঠাগার ও ক্রীড়া সম্পাদক এইচ এম সিরাজ,সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক মজিবুর রহমান খান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD