বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
মা হচ্ছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া

মা হচ্ছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া

ছবি: সংগৃহীত
গুজবটা এর আগেও ছড়িয়েছে। যখন চারদিকে তার মা হওয়ার খবরটি সোরগোল তুলেছিলো তখন বিরক্ত হয়ে মুখ খুলেছিলেন বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলেছিলেন, তার মাতৃত্বের খবরটি মিথ্যে।

আরও একবার পাওয়া গেল প্রিয়াঙ্কার মা হওয়ার খবর। কলকাতাভিত্তিক নিউজ ১৮ বাংলা এমন খবরই প্রকাশ করেছে।

সেখানে বলা হয়েছে, সবেমাত্র দ্বিতীয় বিবাহবার্ষিকী পার করলেন নিক-প্রিয়াঙ্কা জুটি। আর এর মধ্যেই শোনা যাচ্ছে, খুব জলদিই নাকি বাবা-মা হতে চলেছেন এই সেলিব্রিটি জুটি।

গত দু’বছর ধরে সুখী দাম্পত্যে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। এই মুহূর্তে সেলেব্রিটি দম্পতি রয়েছেন লন্ডনে। প্রিয়াঙ্কার আগামী বছরের প্রজেক্টের শ্যুটিং চলছে সেখানে। সূত্রের খবর মিলেছে, এই দম্পতি নাকি বেবি প্ল্যান করতে চলেছেন খুব শিগগিরই।

একটি ওয়েবসাইটের দাবি, নিক এবং প্রিয়াঙ্কা নাকি জানিয়েছেন, খুব তাড়াতাড়িই তারা বা-মা হতে চান। যদিও, ২০১৯ সালের জুলাই নাগাদ সেলিব্রিটি জুটির ঘনিষ্ঠ সূত্রে খবর পাওয়া গিয়েছিল যে তাঁরা এবিষয়ে এখনই কিছু ভাবছেন না। দুজনে চুটিয়ে উপভোগ করছেন বিবাহিত জীবন।

কাজ করছেন, আর ইচ্ছে মতো ঘুরে বেড়াচ্ছেন। তবে সাম্প্রতিক খবর শুনে মনে হচ্ছে, গত বছরের থেকে এবছর তাদের চিন্তা-ভাবনায় বদল এসেছে বেশ খানিকটা।

সম্প্রতি নিক শেয়ার করেছেন লকডাউন কিভাবে তাদের দু’জনকে আরও কাছাকাছি নিয়ে এসেছে। তিনি বলেছেন, ‘এই খারাপ সময়ের মধ্যেও ভাল ব্যাপার হল, বাড়িতে সময় কাটাতে পারায় আমি আর প্রি অনেক কাছাকাছি আসতে পেরেছি। গত দু’বছরে অসম্ভব বিজি শিডিউলের জন্য যেটা সম্ভব ছিল না।’

নিক এবং প্রিয়াঙ্কা, অ্যামাজন প্রাইম ভিডিও’র একটি সংগীত প্রজেক্টে একসঙ্গে কাজ করছেন। অন্যদিকে, নেটফ্লিক্সের জন্য ‘দ্য হোয়াইট টাইগার’ নামের একটি ছবিতে কাজ করছেন প্রিয়াঙ্কা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD