শনিবার, ২৭ Jul ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কসবায় কবির সমর্থকদের দাড়াতেই দেয়নি, দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শিশু ও পথচারীসহ কমপক্ষে ১০জন আহত, পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে পুলিশ মোতায়েন

কসবায় কবির সমর্থকদের দাড়াতেই দেয়নি, দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শিশু ও পথচারীসহ কমপক্ষে ১০জন আহত, পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে পুলিশ মোতায়েন

লিয়াকত মাসুদ কসবা (ব্রা‏‏হ্মণবাড়িয়া)

ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় আজ শনিবার বিকালে উপজেলা । কবির সমর্থকদের দাড়াতেই দেয়নি, দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শিশু ও পথচারীসহ কমপক্ষে ১০জন আহত, পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে পুলিশ মোতায়েন আহবায়ক কমিটি গঠন করাকে কেন্দ্র করে এ ধাওয়া পাল্টা-ধাওয়া হয়। এতে শিশু ও পথচারীসহ কমপক্ষে ১০জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে শহরের মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন রয়েছে।
জেলা ও উপজেলা ছাত্রদল, স্থানীয় এবং প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, ব্রা‏হ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের সভাপতি হাফিজ উদ্দিন এ গত ৩০ নভেম্বর শিমুল মিয়াকে আহবায়ক এবং সাদ্দাম হোসেনকে সদস্য সচিব করে কসবা উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষনা দেয়।
ওই কমিটিকে ভূয়া স্বীকৃতি দিয়ে জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক যৌথ স্বাক্ষরে তাদেরকে দল থেকে বহিস্কার করেন। পরে ৭ ডিসেম্বর জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক যৌথ স্বাক্ষরের মাধ্যমে সাইফুল্লাহকে আহবায়ক এবং আরিফুল ইসলামকে সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটি অনুমোদন দেন।
আজ শনিবার বিকালে কসবা পৌর শহরের নতুন বাজার এলাকায় সাইফুল্লাহ ও আরিফুল ইসলামের আহবায়ক কমিটির সমর্থকরা আলোচনা সভা ও বিজয় মিছিলের প্রস্তুতি নিয়ে আলতাফ প্লাজায় সমবেত হয়।

অপরদিকে শিমুল মিয়া ও সাদ্দাম হোসেনকে বহিস্কার করার প্রতিবাদে বিক্ষোভ মিছিলের ডাক দেয় শিমুল ও সাদ্দাম হোসেনের আহবায়ক কমিটি।
সাইফুল্লাহ সমর্থিতরা গতকাল শনিবার বিকালে বিজয় মিছিল করে। অপরদিকে শিমুল মিয়ার লোকজনও বিক্ষোভ মিছিল বের করে। কসবা জনতা টাওয়ারের সামনে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে ধাওয়া- পাল্টা ধাওয়া হয়। এ সময় দুই পক্ষের লোকজন লোহার রড, দাও, লাঠি নিয়ে এক পক্ষ অপর পক্ষের উপর হামলা করে। এতে শিশু ও পথচারীসহ কমপক্ষে ১০জন আহত হয়েছে। এ সময় পুলিশ লাঠি পেটা করে দুই পক্ষকেই নিয়ন্ত্রণে আনে। আহতদের বিভিন্ন বে-সরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।
ব্রা‏হ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফুজায়েল চৌধুরী বলেন, সাইফুল্লাহকে আহবায়ক ও আরিফুল ইসলামকে সদস্য সচিব করে ৭ ডিসেম্বর একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এর আগে জেলা ছাত্রদলের সভাপতি হাফিজ উদ্দিনের সই স্বাক্ষর নকল করে একটি ভূয়া কমিটি গঠন করা হয়েছিল। তাদেরকে দল থেকে বহিস্কার করা হয়েছে।
কসবা থানার পরিদর্শক (তদন্ত) মো. জাকির হোসাইন বলেন, ছাত্রদলের কমিটি গঠনকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। পৌর শহরের প্রধান প্রধান সড়কে পুলিশ মোতায়েন রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD