শনিবার, ২৭ Jul ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কসবা উপজেলা বিএনপির ১০ ইউনিয়নের কমিটি বিলুপ্ত ঘোষনা, প্রতিবাদ জানিয়েছেন সদ্য বিলুপ্ত হওয়া কমিটির নেতৃবৃন্দ

কসবা উপজেলা বিএনপির ১০ ইউনিয়নের কমিটি বিলুপ্ত ঘোষনা, প্রতিবাদ জানিয়েছেন সদ্য বিলুপ্ত হওয়া কমিটির নেতৃবৃন্দ

প্রতিনিধি, কসবা, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপির ১০ ইউনিয়নের কমিটি বিলুপ্ত ঘোষনা করেছেন উপজেলা বিএনপির নতুন আহবায়ক কমিটি। ওই কমিটিগুলি বাতিলের প্রতিবাদ জানিয়েছেন সদ্য বিলুপ্ত হওয়া উপজেলা বিএনপির নেতৃবৃন্দ। আজ মঙ্গলবার দুপরে উপজেলা বিএনপির বিলুপ্ত হওয়া কমিটির সভাপতি মো. ইলিয়াছ, সাধারণ সম্পাদক মো. ইকলিল আজম ও সাংগঠনিক সম্পাদক মো. শরীফুল ইসলাম ভূইয়ার যৌথ স্বাক্ষরে এক তথ্য বিজ্ঞপ্তির মাধ্যমে এ প্রতিবাদ জানিয়েছেন।

উপজেলা বিএনপির দলীয় সূত্রে জানা গেছে, গত ১০ ফেব্রুয়ারি কসবা উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।
এতে ব্রাহ্মণবাড়িয়া বার কাউন্সিলের সাবেক সভাপতি ও কসবা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. ফখরুদ্দিন আহাম্মদ খানকে আহবায়ক এবং উপজেলা যুবদলের সাবেক সদস্য সচিব শরীফুল হক স্বপনকে সদস্য সচিব করা হয়েছে। ওই কমিটি গত ১৫ ফেব্রুয়ারি সোমবার এক বৈঠকের মাধ্যমে কসবা উপজেলার ১০টি ইউনিয়ন কমিটি বিলুপ্ত ঘোষনা করেন।

কমিটি বাতিলের প্রতিবাদে আজ আজ মঙ্গলবার দুপরে উপজেলা বিএনপির বিলুপ্ত হওয়া কমিটির সভাপতি মো. ইলিয়াছ, সাধারণ সম্পাদক মো. ইকলিল আজম ও সাংগঠনিক সম্পাদক মো. শরীফুল ইসলাম ভূইয়ার যৌথ স্বাক্ষরে এক তথ্য বিজ্ঞপ্তির মাধ্যমে এ প্রতিবাদ জানিয়েছেন। এতে বলা য়েছে, সম্মেলনের মাধ্যমে কসবা উপজেলার ১০টি ইউনিয়নের মধ্যে আটটি ইউনিয়নের কমিটি গঠন করা হয়েছিল। দুটি ইউনিয়ন আহবায়ক কমিটি গঠন করা হয়েছিল। কমিটি বিলুপ্ত করা আহবায়ক ও সদস্য সচিবের মনগড়া এবং বিএনপির গঠনতনন্ত্রের সাথে সাংঘর্ষিক সিদ্ধান্ত। মেয়াদ উর্ত্তীণ না হওয়া পর্যন্ত তারা কমিটি বহাল রাখার দাবী জানান। কসবা উপজেলা বিএনপির নতুন কমিটির আহবায়ক মো. ফখর উদ্দিন আহাম্মদ খান বলেন, বিএনপি একটি বড় দল। এতে প্রতিদ্বন্ধিতা থাকবে। গঠনতন্ত্র মোতাবেক উপজেলার ১০টি ইউনিয়নের কমিটিবে বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। নতুন করে ইউনিয়ন কমিটি করার পর উপজেলা কমিটি গঠন করা হবে। তবে কাউকে বাদ দিয়ে নয়। সবাইকে নিয়ে ওই কমিটি গঠন করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD