শনিবার, ২৭ Jul ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কসবা পৌর নির্বাচনে মেয়র পদে সাংবাদিকসহ ৪ দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ

কসবা পৌর নির্বাচনে মেয়র পদে সাংবাদিকসহ ৪ দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ

লিয়াকত মাসুদ কসবা ব্রাহ্মণবাড়িয়া
কসবা পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন পত্র কিনলেন সাংবাদিক সোলেমান খান সহ ৪ জন। বুধবার (২ডিসেম্বর) জেলা আওয়ামী সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের কার্যালয় থেকে প্রার্থীরা দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

মনোনয়ন পত্র সংগ্রহ করেন উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজ, বর্তমান পৌর মেয়র মো.এমরান উদ্দিন জুয়েল, উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক কমিটির সদস্য বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মো.সোলেমান খান ও জাতীয় শ্রমিক লীগ উপজেলা শাখার সাধারন সম্পাদক মো. গিয়াস উদ্দিন জামিল।

জানা যায়; পৌর নির্বাচনকে ঘিরে সরগরম এখন কসবা। নির্বাচনী তফসিল ঘোষণা না হলেও পৌর এলাকার সর্বত্র এখন বিভিন্ন পোষ্টার, ফেস্টুনে সজ্জিত। যদিও পৌর নির্বাচন কিন্তু এর হাওয়া লেগেছে সারা উপজেলায়। চায়ের স্টল থেকে শুরু করে সর্বত্র চলছে পৌর নির্বাচনকে ঘিরে আলোচনা।

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, আগামী ২০২১ সালের ১২ জুলাই শেষ হবে কসবা পৌরসভার মেয়াদকাল। এর তিন মাস পূর্বে নির্বাচনী তফসিল ঘোষনা করবে নির্বাচন কমিশন। উপজেলা নির্বাচন অফিতের তথ্যমতে পৌর এলাকার ভোটার রয়েছে প্রায় ২৬ হাজার ২৩ জন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD