শনিবার, ২৭ Jul ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
খানসামা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদে সিভি জমা দিলেন মোস্তাওফিক আহমেদ শামীম

খানসামা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদে সিভি জমা দিলেন মোস্তাওফিক আহমেদ শামীম

মোঃ জসিম উদ্দিন , খানসামা প্রতিনিধি :
দিনাজপুরের খানসামা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদে মোস্তাওফিক আহমেদ শামীম জীবন বৃত্তান্ত (সিভি) প্রদান করেছেন। তিনি দীর্ঘদিন ধরে উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন। বর্তমানে তিনি ভেড়ভেড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্বে রয়েছেন।

এছাড়াও তিনি মুক্তিযুদ্ধ ৭১, স্বপ্নবুনি, পায়রা সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনে জড়িত থেকে রাস্তা সংস্কার, সাঁকো তৈরি, শীতার্তদের মাঝে কম্বল বিতরণ, প্রাকৃতিক দূর্যোগে অসহায়-দুস্থ ব্যক্তিদের আর্থিক সহযোগিতা, ঈদ ও পূজায় দুস্থদের মাঝে সেমাই, চিনি, খাদ্যসামগ্রী ও বস্ত্র বিতরণ করেন।

গত শুক্রবার সন্ধ্যার পর পাকেরহাটস্থ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড ও ইউনিয়ন ছাত্রলীগের প্রায় ৩ শতাধিক নেতৃবৃন্দকে নিয়ে শামীম উপজেলা ছাত্রলীগের আহবায়ক রেজাউল করিমের হাতে এ সিভি প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা রমেন চন্দ্র রায়, জাকিরুল ইসলাম, ভেড়ভেড়ি ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, সবুজ ইসলাম, আরিফ ইসলাম, খামারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ, আংগারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক চন্দ্রদীপ কাওয়ালী, উজ্জ্বল রায়, খামারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক জাহিদুল ইসলাম, রুহুল আমিন, ভেড়ভেড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজিব ইসলাম, আংগারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সদস্য সুমন শাহ, ভেড়ভেড়ি ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক আল মামুন-সহ বিভিন্ন স্তরের ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

সিভি জমা দিয়ে সাধারন সম্পাদক পদ-প্রার্থী মোস্তাওফিক আহমেদ শামীম সকলের কাছে দোয়া চেয়ে সাংবাদিকদের বলেন, আওয়ামী পরিবারের সন্তান হিসেবে বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে ছাত্রলীগে যোগ দিয়েছি ভবিষ্যতে যতদিন বেচে থাকবো ততদিন ছাত্রলীগ তথা বঙ্গবন্ধুর আদর্শের দল আওয়ামীলীগ করবো।তাই তিনি সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD