শনিবার, ২৭ Jul ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
প্রিয় মামার জন্মদিনে সাংবাদিক জসিম উদ্দিনের শুভেচ্ছা ও অভিনন্দন

প্রিয় মামার জন্মদিনে সাংবাদিক জসিম উদ্দিনের শুভেচ্ছা ও অভিনন্দন

দিনাজপুর (খানসামা)প্রতিনিধিঃ-
প্রিয় মামা আপনি সর্বদা সেখানে ছিলেন এবং সেই সমস্ত বিষয়গুলিতে সহায়তাকরেছিলেন যা অভিভাবকদের পক্ষে মোকাবেলা করা কঠিন ছিল। আপনার সহায়তা এবং আপনার পরামর্শ কখনও কখনও অতিরিক্ত ও উদ্বেগজনক ছিল না এবং সর্বদা সময়মতো ছিল। আমার প্রিয় এবং বিশ্বের সেরা মামা আপনাকে জন্মদিনের শুভেচ্ছা।

শত শত বছর ধরে সুখী এবং স্বাস্থ্যকর থাকুন,
বছরগুলি সম্পর্কে চিন্তা করবেন না, কারণ এগুলি সমস্ত সম্পদ।
সমস্ত বিষয়ে, আপনি একটি মহান কর্তৃপক্ষ,
অনেকের কাছে আপনি একটি মানসিক medicine ঔসধ।

আমি আপনাকে আজ এই অভিনন্দন জানাই!

শুভ জন্মদিন মামা! এই দিনটি আমাদের সবার জন্য আনন্দময়,
শক্তি, স্বাস্থ্য এবং আশাবাদ আপনার সাথে রয়েছে। এবং তাই শুভকামনা আপনাকে আটকে। একটি আলিঙ্গনে তার সাথে হাঁটা। আপনি আমার জন্য একটি সুন্দর এবং নির্ভরযোগ্য উদাহরণ। আপনার সম্মানের অভিনন্দন অর্থপূর্ণ উজ্জ্বল হতে দিন। জেনে রাখুন, এগুলি চাটুকার নয়, বরং প্রকাশ। আপনাকে সত্যই যা বলা হয়: আমাদের মাদ্রাসার সমর্থন, একজন নিকটবর্তী, মূল্যবান ব্যক্তি। বছরগুলি আপনাকে বুদ্ধি দিয়ে নয়, রোগ নয় Let এবং মাথার উপরে সূর্য সবসময় পুরো পৃথিবীতে জ্বলজ্বল করে। আজ তার বিশেষ রশ্মি রয়েছে – এগুলি আপনার জন্য!

আমার প্রিয় মামা, আমি আপনার দুর্দান্ত জন্মদিনে আন্তরিকভাবে আপনাকে অভিনন্দন জানাচ্ছি! প্রতিদিন আপনি আমার মতো,কারও মতো ছিলেন না যখন সাহায্যের দরকার হয় তখন আপনি কার উপর নির্ভর করতে পারেন। আপনি নিঃসন্দেহে দুর্দান্ত ভূমিকা মডেল। অতএব, আমি আপনাকে শুভেচ্ছা জানাতে চাই এবং আপনার প্রিয়জনের জন্য ক্রমাগত একই দুর্দান্ত এবং নির্ভরযোগ্য বন্ধু হতে চাই। ভবিষ্যতে সর্বাধিক প্রশংসার যোগ্য হয়ে উঠুন। মনে রাখবেন যে আপনার পরিবার আপনাকে ভালবাসে এবং আপনি তাদের জন্য যা কিছু করেন তা অত্যন্ত মূল্যবান। আপনার প্রিয়জনদের যে উদ্বোধন হয় তা যত্ন এবং উষ্ণতা অনুভব করুন।

পরিশেষে মাদ্রাসার সকলের পক্ষ থেকে আপনার জন্য দোয়া ও শুভকামনা রইলো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD