শনিবার, ২৭ Jul ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
মায়ের আসনকে দখল করলো মিম চৌধুরী

মায়ের আসনকে দখল করলো মিম চৌধুরী

খাদেমুল মোরসালিন শাকীর,নীলফামারী প্রতিনিধি॥

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য পদে বিপুল ভোটের ব্যবধানে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন প্রয়াত নাজনীন চৌধুরীর মেয়ে মিম চৌধুরী (২৮)।
পুটিমারী ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে মোট ভোটার ৮ হাজার ৫শ’ ১৮ জন। তারমধ্যে পুরুষ ভোটার ৪ হাজার ২শ’ ৫৯ জন ও মহিলা ভোটার ৪ হাজার ২শ’ ৫৯ জন। এ পদের জন্য প্রতিদন্দ্বিতা করেন ৩জন প্রার্থী। সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতীহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ভোট কেন্দ্রে মোট ৩জন ম্যাজিষ্ট্রেট দায়িত্ব পালন করেন। সকাল থেকে প্রত্যেক ভোট কেন্দ্রে পুলিশ ও আনসার সদস্যরা নিরাপত্তা জোরদার করে রাখে। ভোটারদের উপস্থিতি কম থাকায় ভোট কেন্দ্রে পিজাইডিং ও পুলিং অফিসাররা ছিল ব্যস্তহীন। তবে সকালের দিকে ৪ নং ওয়ার্ডে শালডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল কিছুটা চোখে পড়ার মত। কোথাও কোন বিশৃঙ্খলা ছাড়াই সুষ্ঠ্যু ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। ৩ প্রার্থীর মধ্যে মোছাঃ মিম চৌধুরী (হেলিকপ্টার),হাসু বেগম (কলম) ও রৌফা বেগম (মাইক) প্রতীক নিয়ে ভোটের লড়াইয়ে অংশ নেন। বিপুল প্রতিদন্দ্বিতার মধ্যে ৩ কেন্দ্রে ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের প্রয়াত মহিলা সদস্য নাজনীন চৌধুরীর মেয়ে মিম চৌধুরী (হেলিকপ্টার) মোট ২হাজার ২শ ৪৭ ভোট পেয়ে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়ে মায়ের আসন দখল করেন। তার নিকটতম প্রতিদন্দ্বি হাসু বেগম (কলম) ১ হাজার ২শ ৮৭ ভোট পায়।
উল্লেখ্য যে, পুটিমারী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মহিলা সদস্য নাজনীন চৌধুরী চলতি বছরের ৫ জুলাই অসুস্থ্য হয়ে মৃত্যু বরণ করেন। পরের দিন ৬ জুলাই ওই আসনকে শূন্য ঘোষনা করা হলে এ আসনে উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষনা করেন উপজেলা রিটার্নিং অফিসার।
কিশোরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার রফিকুল ইসলাম বলেন, প্রত্যেক ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল কম। তবে প্রশাসন বিশৃঙ্খলা এড়াতে সর্বদা প্রস্তুত ছিল। কোথাও কোন অপৃতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD