শনিবার, ২৭ Jul ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
সকাল থেকেই রেল অবরোধ রাজ্যের বিভিন্ন জায়গায়

সকাল থেকেই রেল অবরোধ রাজ্যের বিভিন্ন জায়গায়

কলকাতা প্রতিনিধি
রাজশ্রী বন্দ্যোপাধ্যায়

কেন্দ্রের শ্রমিক বিরোধী নীতির প্রতিবাদে বামপন্থী ট্রেড ইউনিয়ন ও অন্যান্য একাধিক ট্রেড ইউনিয়নের ডাকে আজ দেশজুড়ে সাধারন ধর্মঘট। এই ধর্মঘটকে সমর্থন করছে কংগ্রেস। পাশাপাশি রয়েছে TMC-র নৈতিক সমর্থন৷

সকাল থেকেই রাজ্যের বিভিন্ন জায়গায় শুরু হয়ে গেছে ধর্মঘট সমর্থকদের পথ এবং রেল অবরোধ। শিয়ালদা দক্ষিণ শাখায় বজবজ ছাড়া অন্য কোথাও চলছে না ট্রেন। যাদবপুর স্টেশনে চলছে ট্রেন অবরোধ। আমাদের প্রতিনধি দেবার্চন চ্যাটার্জী যাদবপুর থেকে তুলে ধরেছেন আমাদের পাঠকদের জন্য রেল অবরোধের এই ভিডিওটি।

শিয়ালদা দক্ষিণ শাখার ডায়মন্ড হারবার শাখায় মগরাহাট ও হোটর স্টেশনের মাঝেও চলছে রেল অবরোধ। লক্ষ্মীকান্তপুর শাখায় দক্ষিণ বারাসাত ও মথুরাপুর স্টেশনের মাঝেও অবরোধ করেন ধর্মঘটীরা।

সেলিমপুরে চলছে পথ অবরোধ। অভিষেক মজুমদার তুলে ধরেছেন পথ অবরোধের এই ভিডিও আমাদের পাঠকদের জন্য৷

চাঁদনিচক মেট্রো স্টেশন বন্ধের চেষ্টা বামেদের। লেলিন সরনিতে দোকান ভাঙচুর ধর্মঘটীদের। রণক্ষেত্র বারাসতের হেলাবটতলা, ৩৪ নম্বর জাতীয় সড়কে ধর্মঘটীদের উপর লাঠিচার্জ পুলিশের। পরিস্থিতি মোকাবিলায় নামানো হয় ব়্যাফ।

কলকাতার রস্তায় প্রাইভেট গাড়ি না থাকলেও রয়েছে সরকারি বাস। অনেকেই নিজেদের গন্তব্যে যাওয়ার জন্য রাস্তায় বেরিয়েছেন। রাস্তায় মোতায়েন রয়েছে পুলিশ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD