সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কসবায় করোনা মোকাবেলায় মসজীদের ইমামদের সাথে আইন মন্ত্রীর মতবিনিময়

কসবায় করোনা মোকাবেলায় মসজীদের ইমামদের সাথে আইন মন্ত্রীর মতবিনিময়

আবুল খায়ের স্বপন।।
করোনা পরিস্থিতি মোকাবেলায় ব্রা‏‏হ্মণবাড়িয়ার কসবা উপজেলার বিভিন্ন মসজীদের ইমামদের সাথে মতবিনিময় করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এবং স্থানীয় সাংসদ আনিসুল হক। আজ বুধবার (১৪ জুলাই) সকালে কসবা টি.আলী কলেজ মাঠে ভাচুর্য়ালি বক্তব্য রাখেন আইন মন্ত্রী আনিসুল হক।

উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলায় উপজেলার ৫শ ৫৮ জন ইমামের সাথে মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী আনিসুল হক বলেন স্বাস্থ্য বিধি মানতে, সকলকে মাস্ক পড়তে, শারিরীক দূরত্ব বজায় রাখতে এবং করোনা মোকাবেলায় করনিয় সকল বিষয়ে প্রতিটি মসজীদে মসজীদে ইমামদেরকে বক্তব্য রাখার আহবান জানিয়েছেন। তিনি আরো বলেন, বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এ বিশ্বব্যাপি ৪০ লক্ষাধিক লোকের প্রাণহানী হয়েছে। মহামারিতে বাংলাদেশেও ১৫ হাজারের বেশি লোকের প্রাণহানী হয়েছে। তিনি তাদের আত্মার মাগফেরাত কামনা করেন।

আইনমন্ত্রী বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় শেখ হাসিনার সরকার কর্মহীন মানুষের জন্য ১ লক্ষ ২৮ হাজার কোটি টাকার প্রণোদনা দিয়েছেন। তিনি স্বাস্থ্যবিধি মেনে চলতে ও করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে উদ্বুদ্ধ করার জন্য ইমামদের প্রতি আরো আহ্বান জানান।
মন্ত্রী আরো বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বপরিবারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে খুনি মোস্তাক গংরা নৃশংসভাবে হত্যা করে দেশকে অস্থিতিশীল করে তুলেছিল। এর পরই ৩ নভেম্বর ঢাকা কেন্দ্রীয় কারাগারে জাতীয় ৪ নেতাকেও হত্যা করে মোস্তাক গং খুনিরা।

কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ উল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন, কসবা উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহ্বায়ক এম জি হাক্কানী, সহকারী কমিশনার (ভূমি) হাছিবা খান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, কসবা প্রেসক্লাব সভাপতি মো. আবদুল হান্নান, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মোঃ শাহআলম চৌধুরী, কসবা টি আলী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজ, যুবলীগ সাধারণ সম্পাদক মো. সফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক আফজাল হোসেন, যুগ্ম আহ্বায়ক কাজী মানিক, আশরাফুল ইসলাম প্রমুখ।

মতবিনিময় সভায় ইমামদের পক্ষে বক্তব্য রাখেন মাওলানা আবদুল হান্নান, মাওলানা কাওছার আহাম্মদ, মাওলানা জামাল উল হক। এসময় বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD