রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কসবা পৌরসভা মেয়র পদে আওয়ামীলীগের দলীয় মনোয়ন পেলেন মো. গোলাম হাক্কানী

কসবা পৌরসভা মেয়র পদে আওয়ামীলীগের দলীয় মনোয়ন পেলেন মো. গোলাম হাক্কানী

আবুল খায়ের স্বপন।।
বহু জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আগামী ২ নভেম্বর আসন্ন ব্রাক্ষণবাড়িয়ার কসবা পৌরসভার নিবার্চনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেলেন মো. গোলাম হাক্কানী।গত বৃহস্পতিবার রাতে গণভবনে আওয়ামীলীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভা শেষে তাকে এই মনোনয়ন প্রদান করা হয়।
আওয়ামীলীগের দলীয় সূত্রে জানা যায় কসবা পৌরসভার বর্তমান মেয়র এমরান উদ্দিনসহ মোট ছয় জন আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। বাকীরা হলেন কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক মো. গোলাম হাক্কানী, কসবা উপজেলার যুবলীগের সভাপতি এম.এ.আজিজ, বাংলাদেশে সুপ্রীম কোর্টের আইনজীবি ও আওয়ামীলীগ নেতা মো. ফজলুর রহমান, কসবা উপজেলার শ্রমিকলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জামিল আওয়ামীলীগ নেতা মোঃ মাহবুবুর রহমান তাদের মধ্য থেকে মনোনয়ন বোর্ড মো. গোলাম হাক্কানীকে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রদান করেন। গোলাম হাক্কানীর ১৯৮২ সালে সৈয়দাবাদ আদর্শ বিদ্যালয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদদিয়ে রাজনৈতি জীবন শুধু করেন। এর পর ১৯৮৪ সাল থেকে তিনি কসবা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ১৯৮৮ সাল থেকে ১৯৯৩ সাল পর্যন্ত দুই বার কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। ১৯৯৫ সাল থেকে ২০০৩ সাল পর্যন্ত পর পর দুই বার উপজেলা যুবলীগের সভাপতি নির্বাচিত হন। ২০০৪ সাল হইতে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের দুই বার ওর্য়াকিং বোর্ডের সদস্য ছিলেন। ২০১৩ সালে কসবা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছিলেন, বর্তমানে তিনি কসবা উপজেলার যুগ্ন আহবায়ক হিসাবে দায়িত্ব করছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD