মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
IDEA Bangladesh এর উদ্যোগে ৫ দিনব্যাপী অনলাইন মেলা

IDEA Bangladesh এর উদ্যোগে ৫ দিনব্যাপী অনলাইন মেলা

মোঃ গিয়াস উদ্দিন রুবেল (নোয়াখালী প্রতিনিধি):
ঢাকা বিশ্ববিদ্যালয়ের একঝাক মেধাবী স্বপ্নবাজ উদ্যোক্তাদের ফেসবুক কেন্দ্রীক গ্রুপ আইডিয়া বাংলাদেশের উদ্যোগে প্রথমবারের মত উদ্যোক্তাদের নিয়ে ৫ দিনব্যাপী অনলাইন মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ১১-১৫ই নভেম্বর এ মেলা অনুষ্ঠিত হবে।মেলার মিডিয়া পার্টনার হিসেবে থাকছে দ্যা ডেইলি ক্যাম্পাস.কম। তাছাড়া মেলার টাইটেল স্পন্সর হিসেবে থাকছে ভাস্বর, কো স্পন্সর হিসেবে থাকছে Start Next এবং সস্তা সদাই।

আয়োজকরা জানান, ইতোমধ্যে মেলার রেজিস্ট্রেশন কার্যক্রম তথা প্যাভিলিয়ন গ্রহণের কাজ শুরু হয়েছে, যা চলবে আগামী ১০ নভেম্বর পর্যন্ত। সম্পূর্ণ অনলাইনভিত্তিক এই মেলায় অংশগ্রহণ করছেন দুইশরও বেশি অনলাইন ব্যবসায়ী ও উদ্যোক্তা।

আয়োজনের বাড়তি আকর্ষণ হিসেবে মেলায় অংশগ্রহণকারী ক্রেতা, বিক্রেতা ও মেলা কমিটির মধ্য থেকে সেরা ১২ জনের জন্য ৬টি ক্যাটেগরিতে থাকছে সনদ এবং ১২টি আর্কষণীয় উপহার যা আইডিয়া বাংলাদেশ গ্রুপের ১২ জন উদ্যোক্তা বা পেজ- নিরুপাখা, Tani’s World, Afifa’s Collection, TM’s Closet, A to Z Touch, Arwah, TSR Mart BD, Gunitok, আনিকার আচার ঘর, বস্ত্রগ্রাম, হেমলতা এবং ঐতিহ্য-এর পক্ষ থেকে দেয়া হচ্ছে।

আয়োজক প্রতিষ্ঠানের অন্যতম কর্নধার শাকিলা সারওয়ার জানান, মেলার নিয়ম মেনে যেকোনো উদ্যোক্তা অংশগ্রহণ করে মেলার সকল সুযোগ-সুবিধা গ্রহণের পাশাপাশি নিজেদের উদ্যোগকে প্রোমোট করতে ও নিজেদের পণ্যের প্রচার আর তার বিক্রয়ও বাড়াতে পারবেন।

মেলায় আপনি যে সকল সুযোগ সুবিধা পাচ্ছেন,
১. পেইজ মেনশন করতে পারবেন।
২. প্রাইস মেনশন করতে পারবেন।
৩. আপনার উদ্যোগ, আপনার স্বপ্ন, পেইজ এবং প্রোডাক্টের তথ্যবহুল আকর্ষণীয় ভিডিও বা ডকুমেন্টারী দিতে পারবেন।
৪. স্ক্রিনশট রিভিউ দিতে পারবেন

সাথে অংশগ্রহণ করলেই থাকছে একটা নয় দুটো নয় ১২ টা স্পন্সরড গিফট জেতার সুযোগ। আচ্ছা… এত এত সুযোগ সুবিধা আর সাথে গিফট পেতে হলে কি করতে হবে মনে শুধু এ কথাই ঘুরপাক খাচ্ছে তাইনা?

হুম.. সেলার হিসেবে অংশগ্রহণ করতে হলে মেলায় থাকতে হবে আপনার একটি প্যাভিলিয়ন। আর প্যাভিলিয়ন পেতে হলে লাগবে কোড। কোড পেতে এডমিন প্যানেলের সাথে যোগাযোগ করতে হবে।

রেজিস্ট্রেশনের শেষ সময়: ১০ নভেম্বর, রাত ১২টা

ইভেন্টের তারিখ এবং সময়: ১১ নভেম্বর, সকাল ৭টা থেকে ১৫ নভেম্বর রাত ১২টা পর্যন্ত

উল্লেখ্য, উদ্যোক্তা/ব্যবসায়ী/বিক্রেতাগণ কোন রকম ফি ছাড়াই মেলায় প্যাভিলিয়ন নিতে পারবেন বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD