শনিবার, ২৭ Jul ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
আলোচিত রিফাত হত্যা মামলার মুসা বন্ড গ্রেফতার

আলোচিত রিফাত হত্যা মামলার মুসা বন্ড গ্রেফতার

আমির হোসেনঃ

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার অন্যতম আসামী মুসা বন্ডকে গ্রেফতার করেছে বরগুনা জেলা পুলিশ। শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে মাছ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। মুসা বরগুনা পৌরসভার ধানসিঁড়ি রোড এলাকার কামাল খানের ছেলে। তার বিরুদ্ধে চারটি মামলা চলমান রয়েছে। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বরগুনা মাছ বাজার এলাকা থেকে মুসাকে গ্রেফতার করা হয়। চারটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ছিল মুসা বন্ড।
মামলাগুলোর হলো:-
১। জিআর-২১৪/১৯(বর) ধারা- ৩০২/৩৪/২১২/ ১২০ বি(১)/১০৯/১১৪ পিসি, ২। জিআর-১০০/১৯ (বর) ধারা-৩৪১/৩২৩/৫০৬ পিসি।, ৩। নন জিয়ার – ২১/১৯ ধারা- পুলিশ আইনের ৩৪(৬), ৪। জিআর ২১৫/১৭(বর) ধারা- ১৪৩/৩৪১/৩২৩/৩০৭/৫০৬ পিসি। আগামীকাল (৫ সেপ্টেম্বর) আদালতে তোলা হবে মুসা বন্ডকে।
এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেম তারিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মুসাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বিভিন্ন ক্রাইম মামলা রয়েছে। আগামীকাল শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।
উল্লেখ্য,২০১৯ সালে বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার ৫ নাম্বার আসামী মো. মুসা ওরফে মুসা বন্ড। হত্যাকান্ডের পর থেকেই পলাতক ছিলেন মুসা বন্ড। পরে গত বছরের ৩০ সেপ্টেম্বর রিফাত হত্যার প্রাপ্ত বয়স্ক আসামিদের রায়ে মুসা বন্ড নির্দোষ প্রমানিত হলে মুসাকে খালাস দেয় আদালত। মোঃ মুসা ওরফে মুসা বন্ডের বিরুদ্ধে একাধিক মাদক এবং অস্ত্র মামলা রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD