সোমবার, ২২ Jul ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
খুনলা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা

খুনলা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা

স্বপন কুমার রায়, খুুলনা।।

মাদকের সাথে যুক্ত এমন কারও জন্য খুলনা আওয়ামী লীগের কেউ তদবির করে না। মাদকের সাথে যুক্তরা দলের কেউ নয়। এলাকার মাদক সংশ্লিষ্ট ও বখাটেদের বিরুদ্ধে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর দমন অভিযানে রাজনরীতিবিদদের নিজ উদ্যোগে সহায়তা করতে হবে। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক আজ (রবিবার) সকালে অনলাইন জুম প্রযুক্তিতে অনুষ্ঠিত খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির অক্টোবর মাসের সভায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষ হতে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতায় এসকল কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন খুলনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন।
এসময় সিটি মেয়র আরও বলেন, করোনাভাইরাস প্রতিরোধে আগে মতোই লড়াই চালিয়ে যেতে হবে। আসন্ন দুর্গাপূজা উদযাপনে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে সকল আনুষ্ঠানিকতা পালনে তৎপর থাকতে হবে। মণ্ডপে প্রবেশ ও প্রস্থানের ভিন্ন পথ, প্রবেশপথে হাত ধোয়ার ব্যবস্থা ও সকলের মুখে মাস্ক পরিধাণ নিশ্চিত করা আবশ্যক।
সভায় খুলনা মেট্রোপলিটন ও জেলা পুলিশের পক্ষ হতে আসন্ন দুর্গাপূজার সময় আইনশৃঙ্খলা রক্ষায় কার্যকর ব্যবস্থা গ্রহণ বিষয়ে সকলকে অবহিত করা হয়।
সভায় খুলনা বিভাগীয় কমিশনার ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদার, মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম, পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইউসুপ আলী, সিভিল সার্জন ডা. সুজাত আহমেদসহ খুলনার বিভিন্ন উপজেলার চেয়ারম্যান, ইউএনও, ওসি, মুক্তিযোদ্ধা আলমগীর কবীরসহ কমিটির সদস্যরা অংশ গ্রহণ করেন।
সভায় জানানো হয় বিগত আগস্ট মাসের চেয়ে সেপ্টেম্বর মাসে খুলনা মহানগরী অধিক্ষেত্রে দায়ের করা মামলা সংখ্যা ৩৩টি বৃদ্ধি পেয়েছে। জেলা অধিক্ষেত্রে আগস্ট মাসের চেয়ে সেপ্টেম্বরে দায়রকৃত মামলা পাঁচটি কমেছে। খুলনা জেলায় বিগত মাসে ১৭টি আইনের আওতায় ৭৪টি মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ১৭৮টি মামলা দায়ের ও ১৭৮ জনকে দন্ড প্রদান করা হয়। এসময় তিন লাখ ৩০ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়।(তথ্য
বিবরণী পিআইডি খুলনা)।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD