শনিবার, ২৭ Jul ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
নওগাঁয় জমির মালিকানা নিয়ে বিরোধ, সংঘর্ষে আহত ৮

নওগাঁয় জমির মালিকানা নিয়ে বিরোধ, সংঘর্ষে আহত ৮

রহিদুল ইসলাম রাইপ
নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে জমির মালিকানা নিয়ে বিরোধে মারপিটে উভয় পক্ষের নারী-পুরুষসহ ৮ জন আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে উপজেলার ভাটকৈ গ্রামে।

জানা গেছে, ভাটকৈ গ্রামের সখিম উদ্দীন সরদারের সাথে প্রতিবেশি জিল্লুর রহমানের জমির মালিকানা নিয়ে দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে রবিবার দুপুরে উভয় পক্ষের মহিলাদের মধ্যে কথা কাটা-কাটি হয়। এসময় উভয় পক্ষের মধ্যে সংর্ঘষ বাধে। এতে সখিম উদ্দীন (৬০),তার স্ত্রী মনোয়ারা (৫০),ছেলে ময়নুল হক মিঠু (৩২) ও প্রতিবেশি রকিম উদ্দীনের স্ত্রী দেলোয়ারা বিবি (৪৮) আহত হয়। এছাড়া অপর পক্ষের মৃত কফির উদ্দীনের ছেলে জিল্লুর রহমান (৪৪) ও রহমত সরদার (৪০),জিল্লুর রহমানের স্ত্রী পারভিন আক্তার (৩৫) ও কন্যা জাকিয়া আক্তার (২২) আহত হয়। আহতদের রাণীনগর ও নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ময়নুল হক মিঠুর অবস্থা গুরুতর হওয়ায় তাকে নওগাঁ থেকে রাজশাহী স্থানান্তর করা হয়েছে।

সখিম উদ্দীনের জামায় জহুরুল ইসলাম জানান,জমি জমা নিয়ে দুপুরে কথা কাটা কাটির এক পর্যায়ে জিল্লুর রহমান মিঠুর হাত থেকে মোবাইল ফোন ও স্বর্ণের আংটি কেরে নেয়। এসময় চাইতে গেলে তারা হামলা চালায়।
তবে মোবাইল ফোন ও আংটি কেরে নেয়ার বিষয়টি অস্বীকার করে জিল্লুর রহমান বলেন, জমির মালিকানা বিরোধ নিরশনের জন্য গত ২০ জানুয়ারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। এই ঘটনার জের ধরে তারাই আমাদের উপর হামলা করে আহত করেছে।
রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ বলেন, মারপিটের খবর পেয়েছি। হাসপাতালে খোঁজ খবর নেয়ার জন্য অফিসার পাঠানো হয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD