মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
নায়ার কবিরের নির্বাচনী প্রচারণা শেষে নৌকা প্রতীকের সমর্থনে পথ সভায় বক্তারা

নায়ার কবিরের নির্বাচনী প্রচারণা শেষে নৌকা প্রতীকের সমর্থনে পথ সভায় বক্তারা

বাহাদুর আলম,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
আগামী ২৮ ফেব্র“য়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে চুর-ছিনতাইকারী, সন্ত্রাস, চাঁদাবাজ ও অস্ত্রবাজদের প্রতিরোধ করতে হবে

আসন্ন ২৮ ফেব্র“য়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মিসেস নায়ার কবির ও জেলা নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার বলেছেন, আগামী ২৮ ফেব্র“য়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনের কোন ভোট কেন্দ্রে চুরি-ছিনতাইকারী, সন্ত্রাস, চাঁদাবাজ ও অস্ত্রবাজকে ঢুকতে দেওয়া হবে না। কারণ তারা সুন্দর সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে প্রতিবন্ধকতা তৈরি করতে পারে। আপনারা ককটেলবাজ, টেন্ডারবাজদের প্রতিরোধ করতে সজাগ দৃষ্টি রাখবেন। আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে ভোট কেন্দ্রের নিরাপত্তা রক্ষায় ও ভোটারদের নির্বিঘ্নে ভোট প্রদানের সুযোগ করে দেওয়ার আহ্বান জানিয়ে নায়ার -মামুন আরো বলেন, আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সকলকে যার যার এলাকার ভোটারদের কাছে প্রত্যেকেই নায়ার কবির হয়ে ভোট চাইবেন। তাহলেই নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত হবে ইনশাল­াহ। নেতৃবৃন্দ বলেন, আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মার্কা নৌকা মার্কা, স্বাধীনতার মার্কা নৌকা মার্কা ও উন্নয়নের মার্কা নৌকা মার্কা। সুতরাং পৌর এলাকার উন্নয়নের জন্য নৌকা প্রতীকে ভোট দিয়ে নায়ার কবিরকে বিজয়ী করতে হবে। যদি কোন চাঁদাবাজ, ছিনতাইকারী, লুন্ঠনকারী, অস্ত্রধারী সন্ত্রাসীকে ঐতিহ্যবাহী এ পৌরসভার মেয়র নির্বাচিত করেন তাহলে নিরাপদ ব্রাহ্মণবাড়িয়াকে আবারো সন্ত্রাস চাঁদাবাজ ও ছিনতাইকারীদের অভয়ারণ্য হিসেবে দেখতে হবে। সুতরাং ভোট আপনাদের, সিদ্ধান্ত নিতে হবে আপনাদেরই। নায়ার কবিরের বিগত পাঁচ বছরে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কোন মানুষই নাগরিক সুবিধা থেকে বঞ্চিত হয়নি। এই শহরে কোন সন্ত্রাসী ও ছিনতাইকারীর ঠাঁই হয়নি। আগামী পৌর নির্বাচনে পুনরায় নৌকা প্রতীকের শেখ হাসিনা মনোনীত মেয়র প্রার্থী মিসেস নায়ার কবিরকে ভোট দিয়ে জয়যুক্ত করেন।

গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪ টায় জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ার এলাকার মুক্তমঞ্চে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মিসেস নায়ার কবিরের পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার শেষে এক পথসভায় এসব কথা বলেন মিসেস নায়ার কবির ও আল মামুন সরকার। এ সময় বিগত ২৮ দিন নৌকার পক্ষে প্রচার-প্রচারণা চালানোয় সকল স্তরের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং নির্বাচনের দিন কেন্দ্রসমূহতে অত্যন্দ্র প্রহরী হিসাবে দায়িত্ব পালন করার জন্য আহবান জানান।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ মনির হোসেনের সঞ্চালনায় সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা লুৎফুর (মুকাই আলী), জেলা আওয়ামীলীগের সহসভাপতি তাজ মোঃ ইয়াছিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, দপ্তর সম্পাদক মোঃ তানজিল আহমেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম ভুইয়া, সাধারন সম্পাদক এম এ এইচ মাহবুব আলম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদিকা অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক আলামিনুল হক আলামিন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শাহনুর ইসলাম, সাধারন সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লোকমান হোসেন, সাধারন সম্পাদক এম সাইদুজ্জামান আরিফ, জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক আব্দুল মালেক, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রবিউল হোসেন র“বেল, সাধারন সম্পাদক মোঃ শাহাদাত হোসেন শোভন, সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম, সাধারন সম্পাদক মোঃ জসিম উদ্দিন রানা, বিজয়নগর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক হাজী মোঃ রাসেল খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এনামুল হক খোকন সহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

এদিকে, পৌর নির্বাচনে সর্বশেষ নির্বাচনী প্রচার-প্রচারণার অংশ হিসেবে অনুষ্ঠিত উক্ত পথসভায় বিকেল ৩ টা থেকে পৌর এলাকার প্রতিটি ওয়ার্ড ও পাড়া-মহল­া থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে ঢাকঢোল বাজিয়ে নেচে গেয়ে নির্বাচনী আচরণবিধি অনুস্মরণপূর্বক মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে থাকেন নৌকা মার্কার কর্মী সমর্থক ও সাধারন ভোটাররা। বিকেল সোয়া ৪ টা নাগাদ পুরে মুক্তমঞ্চ মাঠ ও বঙ্গবন্ধু স্কয়ার এলাকার চারপাশ লোকে লোকান্তরিত হয়ে যায়। এসময় শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে সমাবেশ প্রাঙ্গন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD