রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
ভূমিকম্পে কেঁপে উঠলো পশ্চিম বাংলার বহরমপুর- দূর্গাপুর

ভূমিকম্পে কেঁপে উঠলো পশ্চিম বাংলার বহরমপুর- দূর্গাপুর

কলকাতা প্রতিনিধি।।

বুধবার সকাল ৭টা ৫৪ মিনিটে মাঝারি ভূমিকম্প অনুভূত হয়, জানানো হল ইউরোপীয়-ভূমধ্য সিসমোলজিক্যাল সেন্টারের তরফে৷ মাঝারি মাপের ভূমিকম্পে কেঁপে উঠল মুর্শিদাবাদের বহরমপুর ও সংলগ্ন অঞ্চল। এরপর তারা জানান রিখটার স্কেলে কম্পনের তীব্রতা ছিল ৩.৮। জানা গিয়েছে, কম্পনের উৎসস্থল হল বহরমপুর থেকে ৩০ কিলোমিটার দক্ষিণ-পূর্ব।

ন্যাশনাল সেন্টার অফ সিসমোলজির তরফে জানানো হয়,কম্পনের উৎসস্থল ছিল দুর্গাপুর থেকে ১১০ কিমি পূর্ব-উত্তরপূর্বে, ভূপৃষ্ঠ থেকে ১০ কিমি গভীরে। এও জানা যায় এদিন সকালে পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে ৪.১ তীব্রতার কম্পন অনুভূত হয়েছে।

এছাড়া নদিয়া, বীরভূম ও পূর্ব বর্ধমানও এদিন কম্পন অনুভূত হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD