শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
আইনমন্ত্রীর নিকট কসবার ১ হাজার ৭১ জন বিশিষ্ট ব্যক্তির স্মারকলিপি প্রদান

আইনমন্ত্রীর নিকট কসবার ১ হাজার ৭১ জন বিশিষ্ট ব্যক্তির স্মারকলিপি প্রদান

বাকের সরকার বাবর।।

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গত ৫ মার্চ আইনমন্ত্রীর উপস্থিতিতে দুই মেয়র প্রার্থীর সমর্থকদর মধ্যে সংগঠিত সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় ঘটনায় জড়িত বহু আসামী পুলিশের চার্জসীট অন্তর্ভুক্ত না হওয়ায় এলাকার সুশীল সমাজ ও জনমনে প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদর মামলায় অন্তর্ভুক্ত করে বিচারের সম্মুখিন করতে আইনমন্ত্রীর নিকট এলাকার ১ হাজার ৭১ জন বিশিষ্ট ব্যক্তির স্বাক্ষর সম্বলিত স্মারকলিপি আজ রবিবার সকাল ১১ টায় কসবা উপজলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলমের মাধ্যম প্রদান করেন। এ সময় বিশিষ্টজনদর পক্ষে বীর মুক্তিযাদ্ধা এডভোকেট এ কে এম আজিজুর রহমান, স্বাধীন বাংলা ছাত্র সংগ্রাম পরিষদর সদস্য সচিব বীর মুক্তিযাদ্ধা এম এইচ শাহ আলম, কসবা পুরাতন বাজার বনিক সমিতির সভাপতি বীর মুক্তিযাদ্ধা সুবেদার (অবঃ) আবদুর রহিম, বীর মুক্তিযাদ্ধা সামছুল আলম, কসবা পৌর কমিশনার রঙ্গু মিয়া, হেলাল সরকার, মো. ছায়দুল ইসলাম সজিব সহ সুশীল সমাজের শতাধিক বিশিষ্টব্যাক্তি উপস্থিত ছিলেন।
এ ঘটনায় কসবা থানা পুলিশ বাদি হয়ে ২৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ২৫০ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইন মামলা করেন। পরবর্তীত পুলিশ অধিকতর তদন্তপূর্বক ৮৮ জনের নাম উল্লেখ করে দ্রুত বিচার আইন মামলার চার্জসীট ব্রাহ্মণবাড়িয়া বিচারিক আদালতে দাখিল করেন।

বীর মুক্তিযোদ্ধা এ কে এম আজিজুর রহমান সাংবাদিকদের ব্রিফিং কালে বলেন সংঘর্ষের ঘটনায় দুপক্ষের দুশতাধিক ব্যাক্তি সংঘর্ষে লিপ্ত থাকলেও পুলিশের মামলায় এক পক্ষের বেশি অন্যপক্ষের কম আসামী জড়িয়ে পুলিশ চার্জশিট আদালতে দাখিল করেন। এতে আওয়ামীলীগ সহ সুশীল সমাজের মাঝে প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। তিনি আরো বলেন নিরপরাধ কেউ যেনো মামলায় জড়িয়ে ক্ষতিগ্রস্থ না হয় পূর্ণ তদন্তের দাবি জানিয়ে সুশীল সমাজের পক্ষ থেকে আইনমন্ত্রী আনিসুল হকের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD