মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
আবারো উত্তাল গোল্ডেন ভিলেজ নামে পরিচিত ফিলিপনগর আওয়ামী-কর্মি কে কুপিয়ে হত্যা

আবারো উত্তাল গোল্ডেন ভিলেজ নামে পরিচিত ফিলিপনগর আওয়ামী-কর্মি কে কুপিয়ে হত্যা

নছিব উদ্দিন,দৌলুতপুর প্রতিনিধিঃ
আততায়ীর হামলায় কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ফিলিপনগরে আওয়ামীল লীগ নেতা মো. হাসিনুর রহমান নিহত ।
আজ ২৯ আগস্ট সকাল সাড়ে সাতটার দিকে প্রাত:ভ্রমনে বের হলে পশ্চিম-দক্ষিন ফিলিপ নগরের এমপি গলির পশ্চিমে মসজিদের কাছে তিনি উপর্যপরি হামলার শিকার হন। স্থানীয় ৩ নম্বর ফিলিপনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক কবিরাজ জানান, হাসিনুর রহমান প্রতিদিনর মত আজ সকালে হাটতে বের হলে হামলার শিকার হন। এরপর দ্রুত দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।
দৌলতপুর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তৌহিদুর ইসলাম তুহিন জানান, হাসিনুরের অবস্থা সংকটাপন্ন হওয়ায় কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়ার প্রস্ততি চলছিল কিন্তু তার আগেই তিনি মারা যান।
হাসিনুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চত করেছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (চলতি দায়িত্ব) নিশিকান্ত। তিনি জানান, আততায়ীর হামলায় হাসিনুর রহমান মারা গেছেন। লাশ মর্গে নেওয়ার প্রস্তুতি চলছে। এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD