শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কসবায় উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন আইনমন্ত্রী আনিসুল হক

কসবায় উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন আইনমন্ত্রী আনিসুল হক

নিউজ ডেস্ক।।
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আইনমন্ত্রী আনিসুল হক বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটানিং কর্মকর্তা মোহাম্মদ শাহারিয়ার মুক্তার এর কাছে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন।
মনোনয়নপত্র দাখিল শেষে বিএনপি নির্বাচনে না আসলে এ নির্বাচন সফল হবে কিনা সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, নির্বাচন হয় জনগনের পারটিসিপেশনে। জনগন যদি সেখানে ভোট দেয় তাহলে কে নির্বাচনে কে আসল আর কে আসল না সেটা বড় কথা না। সেক্ষেত্রে আপনারা জনগনের উচ্ছাস, জনগনের আনন্দ এবং নির্বাচনের জন্য জনগনের যে ইচ্ছা, নির্বাচন হউক জনগনের সেই যে প্রত্যাশা তা আপনারা দেখতে পাচ্ছেন। সেই কারনে আমি মনে করি এ নির্বাচন সফল হবে।
মন্ত্রী আনিসুল হক বলেন, বিগত ১০ বছর আমি এ এলাকার সংসদ সদস্য ছিলাম। আমার কাছে জনগনের যা প্রত্যাশা ছিল, আমি তা রাখতে পেরেছি। আমি তাদের কাছে দোয়া চেয়েছি। আমার জনগন আমার জন্য দোয়া করছে।
জয়ের ব্যাপারে কতটুকু আশাবাদী এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, দেখেন আমি আল্লাহকে বিশ্বাস করি এবং গত দশ বছর কসবা-আখাউড়ার জনগনকে সেবা করে গেছি। আপনারা ভাল ভাবেই জানেন আমার কি অবস্থা।
মনোনয়নপত্র দাখিলের আগে আজ বৃহস্পতিবার সকাল থেকে কসবা পৌর মুক্তমঞ্চ এলাকায় কসবা উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ডখন্ড মিছিল আসতে শুরু করে। এক পর্যায়ে তা জনসমাবেশে পরিণত হয়। সেখানে বক্তব্য রাখেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, বর্তমান সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হক। সেখানে তিনি তাঁর বক্তৃতায় বলেন, আমি আইনমন্ত্রী। নির্বাচন কমিশনের আচরনবিধি রয়েছে। আচরণবিধি ভঙ্গ করা যাবে না। আমি ১৮ তারিখের আগে কোন ভোট ভিক্ষা চাইব না। ১৮ তারিখের পরে এসে ভোট ভিক্ষা চাইব। আমি বিগত ১০ বছর আপনাদের এমপি, মন্ত্রী নয়, আপনাদের সন্তান হিসাবে দায়িত্ব পালন করে গেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি আপনাদের জন্য দোয়া করি।
কসবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রাশেদুল কাওসার ভূইয়ার সঞ্চালনায় বক্তব্য রাখে উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র মো. গোলাম হাক্কানী, আওয়ামী লীগ সহ-সভাপতি কাজী মো. আজহারুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, এম এ আজিজ, কসবা পৌরসভার সাবেক মেয়র এমরান উদ্দিন, কসবা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. শফিকুল ইসলাম সরকার, উপজেলা ছাত্রলীগ আহবায়ক আফজাল হোসেন প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD