শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কসবায় ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ কবির ও সানির কুশপুত্তলিকা দাহ

কসবায় ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ কবির ও সানির কুশপুত্তলিকা দাহ

লিয়াকত মাসুদ, বিশেষ প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছাত্রদলের পাঁচটি নতুন কমিটি প্রত্যাখ্যান ও বাতিলের দাবিতে কুশপুত্তলিকা দাহ ও বিক্ষোভ মিছিল হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলার সদরে বিএনপি কার্যালয়ের সামনে এ বিক্ষোভ মিছিল হয়। এ সময় কমিটি গঠনের নেপথ্যে থাকা লন্ডনে তারেক রহমানের ব্যক্তিগত সহকারী আরাফাত সানি ও তার বড় ভাই কবির হোসেনের বিরুদ্ধে স্লোগান দিয়ে তাদের কুশপুত্তলিকা দাহ করা হয়।

জানা গেছে, গত ৫ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া জেলার ছাত্রদলের বিভিন্ন উপজেলার অঙ্গসংগঠনের ১৭টি কমিটি দেয়া হয়। এর মধ্যে কসবা উপজেলা ছাত্রদল, পৌর’ ছাত্রদল, টি আলী কলেজ ছাত্রদল, সৈয়দাবাদ আদর্শ মহাবিদ্যালয় ও চারগাছ এনআই ভূঁইয়া কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়।

কোনো ধরণের সম্মেলন ছাড়া, তৃণমূলের মতামত না নিয়েই কমিটি গঠন করা হয় বলে অভিযোগ ওঠে। এ অবস্থায় সকালে বিএনপি কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয় সব কমিটি প্রত্যাখ্যান করে বাতিলের দাবিতে।

তারেক রহমানের ব্যক্তিগত সহকারী আরাফাত সানি ও তার বড় ভাই কবির হোসেনের অবৈধ হস্তক্ষেপে এসব কমিটি গঠন করা হয়েছে বলে অভিযোগ করা হয়।

কসবা উপজেলা ছাত্রদলের সদ্য বিলুপ্ত কমিটির আহ্বায়ক শিমুল মিয়ার সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কসবা পৌর ছাত্রদলের সাবেক আহ্বায়ক এনামুল হক আপেল, উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব সাদ্দাম হোসেন, সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাজু আহাম্মেদ, পৌর ছাত্রদলের সাবেক সদস্য সচিব বাবুল আহামেদ, টি আলী কলেজ ছাত্রদলের সাবেক আহ্বায়ক জুয়েল আহাম্মেদ, সাবেক সদস্য সচিব রফিকুল ইসলাম প্রমুখ।

এনামুল হক আপেল বলেন, কসবায় ছাত্রদলের যে পাঁচটি কমিটি গঠন করা হয়েছে সেগুলোতে অছাত্র, মাদকসেবী, মোটরসাইকেল চোরসহ বিভিন্ন ধরণের অপরাধীদেরকে রাখা হয়েছে। আমরা এ কমিটি মানি না। মূলত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ব্যক্তিগত সহকারী আরাফাত সানি ও তার বড় ভাই কবির হোসেন পুরো জেলার বিভিন্ন কমিটিতে হস্তক্ষেপ করছেন। এই কমিটিতে তৃণমূল নেতাকর্মীদের কোনো মতামত নেয়া হয়নি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD