শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কিশোরগঞ্জে সালিশের ঘটনায় মাদ্রসা শিক্ষক ও ইউপি সদস্য কারাগারে

কিশোরগঞ্জে সালিশের ঘটনায় মাদ্রসা শিক্ষক ও ইউপি সদস্য কারাগারে

খাদেমুল মোরসালিন শাকীর,নীলফামারী প্রতিনিধি ॥

নীলফামারীর কিশোরগঞ্জে সালিশকে কেন্দ্র করে মারধরের ঘটনায় এক মাদ্রাসা শিক্ষক ও ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।
থানা থেকে ছেড়ে নেয়ার জন্য ক্ষমতাসীন দলের নেতাদের রাতভর তদবির শেষে শনিবার সকালে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। আটককৃতরা হলেন, দক্ষিণ দুরাকুটি একরামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক আব্দুল মতিন ও রণচন্ডী ইউপি’র ৪নং ওয়ার্ডের সদস্য আলতাব হোসেন। ওই মাদ্রাসা শিক্ষকের বাড়ি রণচন্ডী ইউনিয়নের অবিলের বাজারে ও ইউপি সদস্যের বাড়ি একই ইউনিয়নের সোনাকুড়ি ডাঙ্গাপাড়া গ্রামে।
এলাকাবাসী জানায়, ওই ইউনিয়নের ধরেয়ার বাজার এলাকায় সালিশের ঘটনায় শুক্রবার সন্ধ্যায় তাদের মধ্যে চর থাপ্পর ও ধাক্কা-ধাক্কি হয়। একপর্যায়ে ইউপি সদস্য ও তার লোকজন মাদ্রাসা শিক্ষককে মারধর করেন। তিনি দৌড়ে গিয়ে বাজারের এক চায়ের দোকানে আশ্রয় নিয়ে ৯৯৯ নম্বরে ফোন দেন। থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের দু’জনকে আটক করে থানায় নিয়ে যান। পরে এলাকার লোকজন ইউপি সদস্যর মুক্তির দাবিতে থানার সামনে জড়ো হতে থাকলে পুলিশ তাদেরকে ছত্রভঙ্গ করে দেন। রাতে স্থানীয় এমপি তাদেরকে থানা থেকে ছেড়ে নেয়ার জন্য তদবির করলেও পরদিন সকালে তাদেরকে কারাগারে পাঠান। এব্যাপারে কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল জানান, সমাজের শৃঙ্খলা রক্ষার্থে আইনের শাসন অপরাধ প্রবনতাকে হ্রাস করবে। এজন্য তদবির উপেক্ষা করে তাদেরকে ১৫১ ধারায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD