রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি অনশনের নাটক করছে -প্রধানমন্ত্রী

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি অনশনের নাটক করছে -প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক।।।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি অনশনের নাটক করছেনব। অসুস্থ মাকে দেখতে দেশে না আশা তারেক রহমানের প্রসঙ্গ তুলে প্রধানমন্ত্রী বলেন, খালেদা জিয়াকে বিদেশে কে নেবে? তারেক রহমানের দেশে ফেরার আশা দূর আশা বলেও মন্তব্য করেন তিনি।
রাজধানীর কাওলায় সিভিল এভিয়েশন মাঠে হযরত শাহজালাল আন্তর্জালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল উদ্বোধন আয়োজিত বিশাল জনসমাবেশে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, যে করেই হোক দেশে নির্বাচন হবে। দেশের মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করবেই। করে যাচ্ছে। কেউ যেন এই নির্বাচন বানচাল করতে না পারে তার জন্য ঢাকাবাসীসহ দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

রাজধানীর কাওলায় বিকেল তিনটার কিছু পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভা মঞ্চে উঠলে উত্তাল জনসমুদ্র স্লোগান স্লোগান তাকে স্বাগত জানায়। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভা মঞ্চে এসে হাত নেড়ে লাখো জনতার উষ্ণ ভালোবাসার জবাব দেন।

জনসভায় আওয়ামী লীগ সভাপতি বলেন, দেশের জনগণের সমর্থনেই তিনি অসাধ্য কাজগুলো সফল করে যাচ্ছেন।দেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলে যে উন্নয়ন হয় আওয়ামী লীগ সরকার তা প্রমাণ করেছে বলেও দাবি করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ষড়যন্ত্রের মধ্য দিয়ে জন্ম নেয়া বিএনপি-জামাত দেশের মানুষের অর্থ সম্পদ লুটপাট করেছে জানিয়ে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, খালেদা জিয়া কখনো বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাসই করে না। তাই সে জিয়াউর রহমানের ধারাবাহিকতা নিয়েই চলতে চেয়েছিল। যুদ্ধাপরাধীদের ক্ষমতায় বসিয়েছিলো।

খালেদা জিয়ার ভাই-বোনরা গণভবনে দেখা করে কান্নাকাটি করে জানিয়ে শেখ হাসিনা বলেন, তাকে বহুবার হত্যার চেষ্টা করলেও তিনি মানবিক কারণে সরকারপ্রধান হিসেবে খালেদা জিয়াকে বাড়িতে থেকে চিকিৎসার সুযোগ করে দিয়েছে। এখন বিএনপি নেতারা খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে আনশনের নাটক করছে। খালেদা জিয়ার ছেলে নিজের অসুস্থ মাকে দেখতে দেশে আসেনা না কেন সেই প্রশ্নও রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে দেশের উন্নয়ন ধ্বংস হয়ে যাবে উল্লেখ করে শেখ হাসিনা দেশবাসীকে আবারো নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান। দেশকে সামনের দিকে এগিয়ে নিতে আগামী নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD