রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
খুলনার দাকোপে এমপি গ্লোরিয়া ঝর্ণা সরকারের সুপারিশ এ প্রধানমন্ত্রীর অনুদানের পেয়েছেন আরো -৯ জন

খুলনার দাকোপে এমপি গ্লোরিয়া ঝর্ণা সরকারের সুপারিশ এ প্রধানমন্ত্রীর অনুদানের পেয়েছেন আরো -৯ জন

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান।।।

এ্যাডঃগ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি এর সুপারিশ এ
মাননীয় প্রধানমন্ত্রীর অনুদানের চেক পেতে যাচ্ছেন
খুলনার দাকোপের আরো ৯ জন।এর আগে এমপি ঝর্ণা সরকার এর সুপারিশক্রমে অনেক অসহায় দুস্হদের মাঝে প্রধানমন্ত্রীর চেক হস্তান্তরকরেছেন এ্যাডঃগ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি।
এলাকবাসী কৃতজ্ঞতা জানিয়েছেন বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সম্মানিত সদস্য অ্যাডঃগ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি কে। দাকোপ -বটিয়াঘাটাবাসী এমন একজন সংসদ সদস্য পেয়ে ধণ্য হয়েছে।ধীরে ধীরে মানুষের কাছে আস্তার প্রতিক হয়ে উঠেছেন এমপি ঝর্ণা। আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে অ্যাডঃগ্লোরিয়া ঝর্ণা সরকার এমপিকে খুলনা -১ দ্বাদশ সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসাবে দেখতে চায় দাকোপ-বটিয়াঘাটাবাসী প্রতিটি মানুষের স্বপ্ন থাকে,কিন্তু স্বপ্নের পথে পা বাড়ালেই একের পর এক আসতে থাকে প্রতিবন্ধকতা। যে ব্যক্তি এসব প্রতিবন্ধকতা
ভিঙিয়েএগিয়ে যাবেন তিনি হবেন সফল। আজ এমন একজন এমপি নিয়ে কথা বলব।যিনি অনেক বাধা ও প্রতিবন্ধকতা ডিঙিয়ে একজন সফল ব্যক্তি (মানবতার ফেরিয়ালা) হিসাবে প্রতিষ্ঠিত।
সাধারণ মানুষের প্রত্যাশা পুরণে নিরন্ত্রন কাজ করে
যাচ্ছেন। তারপর ও মানুষের প্রত্যাশা থাকে।তিনি
তাঁর প্ররিশ্রম, সাহস,উচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে, সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে
জন্য, স্হানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য,অক্লান্ত পরিশ্রম করেছেন,তিনিহলেনবাংলাদেশআওয়ামীলীগেরকেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য,আইন বিচার বিভাগীয় সংসদীয় কমিটিরস্হায়ী সদস্য খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের নোনাজলের সোনার মেয়ে এ্যাডঃ গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি।
খুলনার দাকোপ উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে চলতি অর্থ বছরের চিকিৎসার জন্য ৯ জন অসহায় মানুষের মাঝে চারলাখ ত্রিশ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।অসহায় রোগীদের জন্য এ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি এর সুপারিশ কৃত প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক বিতরণ করেছেন তার একান্ত সচিব যুবলীগনেতা রবার্ট হালদার।
গতকাল ১৬ জুন শুক্রবার বিকাল পাঁচটার দিকে লাউডোব ফেরিঘাটে এ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্ণা সরকারের সুপারিশকৃত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদানের চেক বিতরণ করা হয়।
এসময় এক বার্তায় এমপি ঝর্ণা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মানবতার মা।এটা তিনি বার বার প্রমান করেছেন।যা বিশ্বের মধ্যে একজন প্রধানমন্ত্রীর এই কার্যক্রম বিরল।এতে করে তিনি সাধারন মানুষের অন্তরের অন্তরস্হলে জায়গা করে নিয়েছেন।এমপি ঝর্ণা বলেন,আমি নিজেও বেশ আনন্দিত সুপারিশ করে দুস্হ মানুষের জন্য প্রধানমন্ত্রীর চিকিৎসাসেবা এনেদিতে পেরে।সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।
এসময় উপস্হিত ছিলেন ইউপি সদস্য গৌতম মন্ডল, লাউডোব ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বিপ্লব মন্ডল,যুবলীগের উজ্জল রায়,রবীন্দ্রনাথ বিশ্বাস সহ আওয়ামীলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।
এই চেক হাতে পেয়ে অসহায় মানুষেরা আনন্দ প্রকাশ করেন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন।

,

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD