বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
গোসাইরহাটে বাংলাদেশ আওয়ামী যুবলীগে ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে

গোসাইরহাটে বাংলাদেশ আওয়ামী যুবলীগে ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে

মোঃ মহসিন মিয়া
শরীয়তপুর জেলা প্রতিনিধি

শরীয়তপুর জেলায়,গোসাইরহাট উপজেলায়, গোসাইরহাটে বাংলাদেশ আওয়ামী যুবলীগে ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ র্্যালী ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি ছিলেন, শরীয়তপুর (০৩) আসনের সাংসদ সদস্য আলহাজ্ব নাইম রাজ্জাক ( এমপি

বুধবার সকাল ১২ ঘটিকার সময় ( ১১-১১-২০২০ইং) উক্ত অনুষ্টানের সভাপতিত্ব করেন বাংলাদেশের আওয়ামী যুবলীগ গোসাইরহাট উপজেলা শাখার সভাপতি মোঃ নুরুজ্জামান মৃধা।

সঞ্চালনায় করেন, বাংলাদেশের আওয়ামী যুবলীগ গোসাইরহাট উপজেলার শাখার সাধারণ সম্পাদক এমদাদ হোসেন বাবুল মৃধা।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের আওয়ামী যুবলীগের শরীয়তপুর জেলা শাখার সভাপতি এম.এম. জাহাঙ্গীর, বাংলাদেশের আওয়ামী যুবলীগের শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক নুহুন মাদবর, বাংলাদেশে আওয়মীলীগ গোসাইরহাট উপজেলায় শাখার সভাপতি মোঃ শাজাহান শিকদার , বাংলাদেশে আওয়মীলীগ গোসাইরহাট উপজেলায় শাখার সাধারণ সম্পাদক সৈয়দ নাসির উদ্দীন, বাংলাদেশের আওয়ামী যুবলীগের শরীয়তপুর জেলা শাখার ত্রান ও দূযোগ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল রশিদ গোলন্দাজ।

গোসাইরহাটে বাংলাদেশ আওয়ামী যুবলীগে ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভায় উপস্থিত ছিলেন গোসাইরহাট থানার ইনচার্জ অফিসার মোল্যা সাহেব,গোসাইরহাট উপজেলার ছাত্রলীগের সভাপতি মোঃ মোস্তফা কামাল ফরাজি সহ গোসাইরহাট উপজেলার সকল ইউনিয়নের আওয়ামী যুবলীগ,আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের দল নিয়ে উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে আলোচনা সভায় প্রথমে কোরআন তেলওয়াত করেন মোঃ আবু জাফর শিকদার, কোরআন তেলওয়াতের পর সকল শহীদের প্রতি ১ মিনিট নিরভতা

গোসাইরহাট থানার ইনচার্জ অফিসার মোল্যা সাহেব বলেন গোসাইরহাটে বাংলাদেশ আওয়ামী যুবলীগে ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ র্্যালী ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে তাই আমি আইন শৃঙ্খলা বাহিনীকে কঠর ভাবে নিরাপত্তা দেওয়ার ব্যবস্থা করতে বলেছি। আমি চাই আজকের অনুষ্ঠান যাতে সু সৃঙ্খল ভাবে পালন করা হয়।

বাংলাদেশে আওয়মী যুবলীগ গোসাইরহাট উপজেলায় শাখার সভাপতি মোঃ নুরুজ্জামান মৃধা বলেন গোসাইরহাট উপজেলার সকল ইউনিয়ন আওয়ামী যুবলীগ,আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের দল নিয়ে উপস্থিত হয়েছেন তাদের প্রতি আমি ধন্যবাদ জানাই। এবং সকলের কাছে দোয়া চাইলেন যাতে বাংলাদেশে আওয়মী যুবলীগ গোসাইরহাট উপজেলায় শাখার দলকে শক্তিশালী করতে পারি। তিনি আরো বলেন শরীয়তপুর (০৩) আসনের সাংসদ সদস্য আলহাজ্ব নাইম রাজ্জাক (এমপি) হাতকে শক্তিশালী করতে আমাদের সবাইকে এক সাথে কাজ করতে হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD