শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
ডিজিটাল বাংলাদেশ অনলাইন প্রাইমারি স্কুলের যাত্রা শুরু

ডিজিটাল বাংলাদেশ অনলাইন প্রাইমারি স্কুলের যাত্রা শুরু

বিশেষ প্রতিনিধি বাকের সরকার বাবর।।
গতকাল ১৬আগস্ট রাত ৯ঘটিকায় ডিজিটাল বাংলাদেশ অনলাইন প্রাইমারি স্কুলের এক অনারম্ভর ভার্চ্যুয়াল অনুষ্ঠানের মাধ্যমে শুভ উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব ড. সফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রাথমিক শিক্ষা অফিসার খোরশেদ আলম, কিশোরগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বণিক, বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সুরজিৎ কুমার মন্ডল, গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সাদিয়া আফরীন নেন্সী, কসবা উপজেলা শিক্ষা অফিসার নাছিমা আক্তার, সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো. সুজাব আলী, কসবা উপজেলার সহকারী উপজেলা শিক্ষা অফিসার নাজমুল হক শিকদার। স্বাগত বক্তব্য রাখেন ডিজিটাল বাংলাদেশ অনলাইন প্রাইমারি স্কুলের এডমিন ও ব্রাহ্মণগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মো. সাইদুর রাহমান খান। শিক্ষক সারোয়ার জাহানের সভাপতিত্বে ও ফাউন্ডার এডমিন প্রবিন কুমার বিশ্বাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন আলোকিত শিক্ষক পেইজের ফাউন্ডার এডমিন ও ফরিদপুর বোয়ালমারী উপজেলার ত্রিপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সুবর্ণা রায় লিপা, আলোকিত শিক্ষক পেইজের এডমিন আসীম কুমার সেন, এসএম রাব্বি, নড়াইল অনলাইন স্কুলের ফাউন্ডার এডমিন মিঠু রায় প্রমুখ।
প্রধান অতিথি ড. সফিকুল ইসলাম বলেন, শিক্ষকগণ যে ডিজিটাল বাংলাদেশ অনলাইন প্রাইমারি স্কুল প্রতিষ্ঠা করেছেন নিজ উদ্যোগে তা প্রসংশনীয়। তার ফলে সারা বাংলাদেশের কোমলপ্রাণ ছাত্র-ছাত্রীসহ অভিভাবকগণ ও উপকৃত হবে। শিক্ষক যাই করেন না কেন আপনাদের আসল স্টেক হোল্ডার নিজ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা যেন বঞ্চিত না হয় সে দিকে খেয়াল রাখতে হবে। শিক্ষকগণ যে নিজের খেয়ে বনের মোষ তাড়ানোর মত কাজ করছে অর্থাৎ স্বেচ্ছায় অনলাইন ক্লাস করছেন এই জন্য উনাদেরকে প্রশাসনের পক্ষ থেকে সম্মানিত করার জন্য জোর সুপারিশ করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD