মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
নওগা-৬ আসনের উপ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী হেলালের মোটরসাইকেল শোডাউন

নওগা-৬ আসনের উপ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী হেলালের মোটরসাইকেল শোডাউন

রহিদুল ইসলাম রাইপ, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে উপ-নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন হেলাল বিশাল মটরসাইকেল শোডাউন। বৃহস্পতিবার রাণীনগর ও আত্রাই উপজেলার বিভিন্ন এলাকা এই শোডাউন করা হয় ।

এদিন বেলা ১১ টায় রাণীনগর উপজেলা সদর থেকে প্রায় ৭-৮ শত মোটরসাইকেল নিয়ে উপজেলা গোল চত্বর থেকে শোডাউন শুরু করেন।
এরপর রাণীনগর থেকে আবাদপুকুর হয়ে আত্রাই উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিন করেন। এ সময় থেমে থেমে পথশোভা ও জনগনের সাথে কুশল বিনিময় করেন রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল।

শোডাউনে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয়।
শোডাউনকালে তিনি সাংবাদিকদের জানান, এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে দলীয় মনোনয়ন উত্তোলন করেছি। আওয়ামী লীগের সাথে আমাদের রক্ত মিশে আছে।
গত ২০১৮ সালে নির্বাচনে আমি এই আসন থেকে দলীয় মনোনয়ন তুলেছিলাম। আশা করছি এবার মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বঞ্চিত করবেন না।

তিনি দাবি করে আরো বলেন, জনগনের ভাল বাসায় আমি পরপর দুই বার বিপুল ভোটে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে বিপুল ভোটে জয়লাভ করে সরকারকে এ আসন উপহার দিতে পারবো ইনশাল্লাহ।
উল্লেখ্য, গত ২৭ জুলাই নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম মারা গেলে আসনটি শুন্য হয়। ইতি মধ্যে মনোনয়ন পেতে প্রায় ৩৪ জন মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগের দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন। নির্বাচন কমিশন থেকে আগামী ১৭ অক্টোবর নির্বাচনের দিন ধার্য করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD