সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
নবীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত

নবীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত

বিশেষ প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার বড়িকান্দি ইউপির ধরাভাঙ্গা ও কাইতলা (উত্তর) ইউপির ব্রাহ্মণহাতা গ্রামে পৃথক এই দুর্ঘটনা ঘটে।
নিহত ইয়ামিন উপজেলার ধরাভাঙ্গা গ্রামের অলিউল্লাহর ছেলে ও আদিব উপজেলার ব্রাহ্মণহাতা গ্রামের মো. শাহ আলমের ছেলে। পুলিশ নিহত দুই শিশুর মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠায়।

দুপুর ১টার দিকে শিশু ইয়ামিন বাড়ির সামনের রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে দ্রুত স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ অটোরিকশা ও এর চালককে আটক করেছে।

অপরদিকে বেলা ১১টার দিকে উপজেলার ব্রাহ্মণহাতা গ্রামে ট্রাক্টরের চাপায় আদিব নামে অপর শিশু ঘটনাস্থলেই নিহত হয়। স্থানীয়রা ঘাতক ট্রাক্টর ও এর চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
নবীনগর থানার ওসি আমিনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক অটোরিকশা, ট্রাক্টরসহ এর দুই চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD