শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
বকশিগঞ্জে প্রেমিকাকে বেড়াতে নিয়ে গিয়ে গণধর্ষণ

বকশিগঞ্জে প্রেমিকাকে বেড়াতে নিয়ে গিয়ে গণধর্ষণ

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম:

জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলায় প্রেমিকের সাথে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে প্রেমিকা। বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ সন্ধ্যা ৭টায় এই ঘটনা ঘটে। স্হানীয় সূত্রে জানা গেছে, জামালপুরের বকশীগঞ্জে বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে প্রেমিকাকে নিয়ে বেড়াতে গিয়ে লাউচাপড়া পিকনিক স্পটের পাশে পাহাড়ে সন্ধ্যায় সপ্তম শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণ করেছে প্রেমিক, দুই বন্ধু ও স্থানীয় দুই ব্যক্তি। এই ঘটনায় অভিযুক্ত ৫জন ধর্ষককে আটক করেছে পুলিশ।
তারা হলেন, কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার কোমরভাঙ্গি পুরাতন পাড়ার শফিকুল ইসলামের ছেলে হোসাইন শান্ত (২১), আজিজুল বেপারীর ছেলে আমিনুল (২১) তজিমলের ছেলে আঙ্গুর আলম (২৩), বকশিগঞ্জের পলাশতলা এলাকার হানবির ছেলে হিটলার (৪৮) ও চর কাউনিয়া সীমার পাড় এলাকার মৃত রেজাউল করিমের ছেলে আজাদ (৫০)।
পরে স্হানীয় সূত্রে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধারসহ অভিযুক্ত ধর্ষকদের আটক করেছে পুলিশ।

এ ঘটনায় ধর্ষণের শিকার স্কুলছাত্রী ৯ জনকে আসামি করে রাতেই বকশিগঞ্জ থানায় একটি মামলা করেছেন। শুক্রবার ৩০ জুলাই সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, ওই স্কুলছাত্রীর সঙ্গে এক তরুণের প্রেমের সম্পর্ক ছিল। বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে তাকে লাউচাপড়া পিকনিক স্পটে নিয়ে যান ওই তরুণ। সঙ্গী হয় আরও ৪ বন্ধু। লক ডাউনের পিকনিক স্পট বন্ধ থাকায় পাশের পাহাড়ে নিয়ে গিয়ে তাকে গণধর্ষণ করে। পরে মেয়ের চিৎকার শুনে তারা ঘটনা স্হলে এগিয়ে আসেন ও পুলিশকে খবর দেয়। এ সময় কয়েক জন পালিয়ে যায়।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম গণমাধ্যমকে জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছেন। আজ তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষায় জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD